Home বিনোদন অন্যের রান্নাঘরে প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ হয়েছিলেন ঋতাভরী!

অন্যের রান্নাঘরে প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ হয়েছিলেন ঋতাভরী!

by Shohag Ferdaus

টলিপাড়া এখন অভিনেত্রী নুসরাত জাহানের চ্যাট শো ইশক উইথ নুসরত নিয়ে সরগরম। শোয়ের মূল বিষয়ই হলো, রূপোলি জগতের তারকারা এই শোয়ে এসে তাদের ব্যক্তিগত জীবন, প্রেম ভালোবাসা নিয়ে খোলামেলা আলোচনা করবেন। এই শোয়ে ইতোমধ্যেই হাজির হয়েছিলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী, তনুশ্রী চক্রবর্তী, অভিনেতা যশ দাশগুপ্ত এবং বিধায়ক মদন মিত্র ও ইউটিউবার কিরণ দত্ত। এর মধ্যে ঋতাভরীর এপিসোডটির টিজার প্রকাশ্যে এসেছে যা নিয়ে এখন আলোচনা তুঙ্গে।

টিজারেই ঋতাভরীকে সম্পর্ক, প্রেম ইত্যাদি নিয়ে খোলামেলা কথা বলতে শোনা গিয়েছে। প্রথমেই অভিনেত্রীকে বলতে শোনা যায় যে, একজন পুরুষের একাধিক বান্ধবী থাকলে তাকে স্টাড বলা হয়। কিন্তু একজন নারীর একাধিক পুরুষ বন্ধু থাকলে তাকে খারাপ চোখে দেখা হয়।

এর পরেই ঋতাভরীকে তার এক‌টি অভিজ্ঞতার কথা বলতে শোনা যায়। এক বন্ধুর সম্পর্কে অভিনেত্রী বলছেন, “আমরা দুজনেই একা ছিলাম। জুতোর গন্ধ বেরোচ্ছিল। তার পরে আমি টানা ৬ মাস কারও সঙ্গে ডেট করিনি।” সঞ্চালকের আসনে বসা নুসরতও এই শুনে অবাক হয়ে যান। প্রেম, বিয়ে সমস্ত কিছু নিয়েই একেবারে স্পষ্ট জবাব দিয়েছেন ঋতাভরী।

অন্তরঙ্গ সম্পর্ক নিয়ে কথা বলতে গিয়েও কোনও রাখঢাক করেননি অভিনেত্রী। নুসরত প্রশ্ন করেন, ঋতাভরী কোনও অদ্ভুত জায়গায় কোনও পুরুষের সঙ্গে শারীরিক ভাবে ঘনিষ্ঠ হয়েছিলেন কিনা? এই প্রশ্নেরও স্পষ্ট জবাব দেন অভিনেত্রী। ঋতাভরী বলেন, রান্নাঘরে শারীরিক ভাবে ঘনিষ্ঠ হওয়ার অভিজ্ঞতা আছে তার। আর সেই রান্নাঘরটি নাকি অন্য কারোর বাড়ির।

এই প্রথম সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে নুসরাত জাহানকে। ১০৪.৮ ইশক এফ এম-এর শোয়ের জন্য সঞ্চালনা করছেন অভিনেত্রী। ইশক উইথ নুসরত শোয়ের ট্যাগলাইন – ভালোবাসায় বোল্ড। ইউটিউবেও দেখা যাবে এই শোটি। নামেই স্পষ্ট যে, এই শোয়ে সাহসী ভাবে ভালোবাসার কথা তুলে ধরবেন অতিথিরা। শোয়ের টিজার ইতিমধ্যেই সাড়া ফেলেছে নেট দুনিয়ায়।

ভয়েস টিভি/এসএফ

You may also like