Home সারাদেশ আগুনে পুড়ে ১০ দোকান ছাই, অর্ধ কোটি টাকার ক্ষতি

আগুনে পুড়ে ১০ দোকান ছাই, অর্ধ কোটি টাকার ক্ষতি

by Shohag Ferdaus

ফরিদপুরের নগরকান্দায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ১০টি দোকান পুড়ে গেছে। অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতি হয়েছে প্রায় অর্ধ কোটি টাকা। ০১ ডিসেম্বর মঙ্গলবার ভোর রাতে উপজেলার রামনগর ইউনিয়নের কুঞ্জনগর বাজারের জমাদ্দার মার্কেটে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

জানা যায়, মঙ্গলবার ভোর রাতে বাজারের পাহারাদাররা হঠাৎ আগুনের লেলিহান শিখা দেখে চিৎকার শুরু করে। পরে স্থানীয় লোকজন ও বাজারের ব্যবসায়ীরা আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালান। খবর পেয়ে নগরকান্দা ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষণে মার্কেটের ১০টি দোকান পুড়ে যায়। এতে প্রায় অর্ধ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে বাজারের ব্যবসায়ীরা জানান।

নগরকান্দা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার লিয়াকত হোসেন জানান, খবর পেয়ে দুটি ইউনিট তিনটি পয়েন্টে একযোগে কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকাণ্ডে ১০টি দোকান পুড়ে গেছে। প্রায় অর্ধ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা, থানা অফিসার ইনচার্জ শেখ মো. সোহেল রানা ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইকবাল কবির ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় ইউএনও ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

ভয়েস টিভি/এসএফ

You may also like