Home চিকিৎসা আজ থেকে বন্ধ হচ্ছে স্বাস্থ্য বুলেটিন

আজ থেকে বন্ধ হচ্ছে স্বাস্থ্য বুলেটিন

by Newsroom
আজ থেকে বন্ধ হচ্ছে

ঢাকা: আজ ১২ আগস্ট বুধবার থেকে বন্ধ হচ্ছে করোনা ভাইরাস নিয়ে স্বাস্থ্য অধিদফতরের নিয়মিত অনলাইন বুলেটিন। গতকাল মঙ্গলবারশেষবারের মতো এই বুলেটিন প্রচার করা হয়।

স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা জানান, অনলাইনে আর ব্রিফিং হবে না। গণমাধ্যমকে বুধবার থেকে করোনা সম্পর্কিত সব তথ্য সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হবে।

জানা গেছে, গত ৪ মাসের বেশি সময় ধরে দেশের করোনা পরিস্থিতি নিয়ে স্বাস্থ্য অধিদফতর নিয়মিত অনলাইন বুলেটিন প্রচার করে আসছে। ৮ মার্চ দেশে প্রথম করোনা রোগী ধরা পরে। এর পর প্রথমদিকে প্রতিষ্ঠানটির পরিচালক অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা নিজ কার্যালয়ে নিজেই ব্রিফিং করতেন। এরপর স্বাস্থ্যঝুঁকি বিবেচনায় নিয়ে অনলাইনে ‘বুলেটিন’ আকারে উপস্থাপন করতে শুরু করে স্বাস্থ্য অধিদফতর।

স্বাস্থ্য অধিদপ্তর বলছে, স্বাস্থ্য বুলেটিন বন্ধ হলেও তথ্য প্রবাহে কোনো অসুবিধা হবে না। করোনা ভাইরাসের প্রকোপ নিয়ন্ত্রণে থাকার কারণে স্বাস্থ্য বুলেটিন বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। করোনার প্রকোপ নিয়ন্ত্রণে আছে বলে মনে করেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। তাই বুলেটিন না করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানান তিনি।

ভয়েস টিভি/ নিজস্ব প্রতিবেদক/টিআর

You may also like