Home খেলার খবর আমরা এতটা গাধা না যে ডিভোর্স না দিয়ে বিয়ে করবো : নাসির

আমরা এতটা গাধা না যে ডিভোর্স না দিয়ে বিয়ে করবো : নাসির

by Amir Shohel

কদিন আগেই দেশজুড়ে তুলকালাম হয়েছিল তাদের বিয়ে নিয়ে। তাদের বিয়ের পর এক ব্যক্তি দাবি করেন, ৯ বছরের কন্যা সন্তানের মা তাকে ডিভোর্স না দিয়েই এক ক্রিকেটারকে বিয়ে করেছেন। বলছিলাম ক্রিকেটার নাসির হোসেন ও তামিমার কথা।

পরে সংবাদ সম্মেলন করে নিজেদের অবস্থান ব্যখ্যা করেন নাসির-তামিমা। ২১ মার্চ রোববার আবারও নাসিরের মুখে শোনা গেল পুরনো ইস্যু।

মিরপুর শেরে বাংলায় রবিবার নাসির গণমাধ্যমকে বলেন, ‘আমি যা-ই করেছি লিগ্যালি করেছি। হয়তো সংবাদ সম্মেলন ডেকে আপনাদের বিস্তারিত দেখিয়ে দেব। এটুকুই শুধু বলি- আমরা এতটা গাধা না যে ডিভোর্স না দিয়ে বিয়ে করব। আর কী বলব আমি… দেখুন, আমরা সব কাগজপত্র সেভাবে দেখাইনি। ২-৩ জন ইউটিউবার এসব নিয়ে খবর প্রচার করছে আর মানুষজন এতটাই অশিক্ষিত- একতরফাভাবে এসব শুনে মাতামাতি করছে।’

নাসির-তামিমা এখন ভালো আছেন। তবে তাদের বিয়ে নিয়ে দেশজুড়ে যা হয়েছে, তাতে দুজনেই হতাশ। সামনেই শুরু হচ্ছে ঘরোয়া ক্রিকেটের মৌসুম। নাসির মাঠে ফেরার প্রস্তুতি নিচ্ছেন। ইয়ো ইয়ো টেস্টেও নাকি ভালো ফলাফল করেছেন।

ব্যক্তিগত জীবনের এসব বিষয় খেলায় প্রভাব ফেলে কিনা- এমন প্রশ্নের জবাবে নাসির বলেন, ‘এটা ক্রিকেট মাঠ। এখানে খেলতে আসলে আমার মাথায় বাইরের চিন্তা থাকে না। কোনো খেলোয়াড়েরই থাকে না। বাইরে যাই হোক না কেন, ব্যাটিং-বোলিং করার সময় এসব চিন্তা থাকে না।’

ভয়েসটিভি/এএস

You may also like