Home বিনোদন ‘আমাকে ঘরে নিয়ে পোশাক খুলে ফেলেন অনুরাগ’

‘আমাকে ঘরে নিয়ে পোশাক খুলে ফেলেন অনুরাগ’

by Newsroom

আবারও অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ উঠেছে। তার বিরুদ্ধে ‘মিটু’ অভিযোগ এনেছেন বাঙালি অভিনেত্রী পায়েল ঘোষ। সরাসরি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং তার দফতরকে ট্যাগ করে অনুরাগ তার সঙ্গে অশ্লীল আচরণ করেছেন বলে জানিয়েছেন। এনিয়ে ইতোমধ্যেই বলিউডে তোলপাড় সৃষ্টি হয়েছে।

তবে ইন্ডাস্ট্রির অনেক স্টার-সুপারস্টারদের পাশে পেয়েছেন অনুরাগ। এমনকি বিচ্ছেদ হয়ে যাওয়া তার দুই স্ত্রীও নারীর প্রতি সম্মান দেখাতে জানা একজন পুরুষ হিসেবে অনুরাগকে সার্টিফিকেট দিয়েছেন ।

এদিকে নিজের অভিযোগের বর্ণনা দিতে গিয়ে পায়েল বলেন, তাকে শারীরিক সম্পর্কের জন্য জোর করেছিলেন অনুরাগ। এক টেলিভিশন সাক্ষাৎকারে তিনি জানান, ‘বম্বে ভেলভেট’ ছবির শুটিংয়ের সময় এমন ঘটনা ঘটে যায়। প্রথম মিটিং ইতিবাচক ছিল। কিন্তু সমস্যা দ্বিতীয় মিটিং থেকে শুরু হয়েছিল।

দ্বিতীয় মিটিং শেষে আমাকে একটি ঘরে নিয়ে যান অনুরাগ। তারপর ধীরে ধীরে নিজের পোশাক খুলে ফেলেন তিনি।  আমাকে জোর করার চেষ্টা করেন। আমি জানাই যে আমি খুব একটা স্বস্তি বোধ করছি না। তখন উনি বলেন, ‘সবাই এসব বলে থাকে।’ ধীরে ধীরে তিনি আমার কাছে আসেন।

এরপর আমি আবার নিজের অস্বস্তির কথা বললাম। তারপরই অনুরাগ বলেন, ‘ঠিক আছে, পরে যখন তুমি আসবে তখন তৈরি হয়ে এসো’। সেটা শুনেই আমি ওই বাড়ি ছেড়ে চলে যাই।’ এরপর অনুরাগ তাকে বহুবার মেসেজ করলেও তিনি প্রত্যুত্তর দেননি বলে জানান এই অভিনেত্রী।

অভিযোগের কোনো প্রমাণ আছে কি না জানতে চাইলে পায়েল বলেন, ‘২০১৪ সালে ঘটে যাওয়া এই ঘটনার কোনো প্রমাণ আমার কাছে এখন নেই।’

ভয়েস টিভি/এমএইচ

You may also like