Home বিনোদন আলোচনায় ‘সিনেবাজ’ অ্যাপ

আলোচনায় ‘সিনেবাজ’ অ্যাপ

by shahin

বিনোদন জগতে যুক্ত হলো নতুন এক নাম সিনেবাজ। বলতেই হবে- এরইমধ্যে নিজস্ব দর্শক আর অস্থির অবস্থান সৃষ্টি করেছে এই ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মটি। দুই বা্ংলার জনপ্রিয় সব অভিনেতাদের নিয়ে নির্মিত চলচ্চিত্র আর সাড়া জাগানো ওয়েব সিরিজ, ওয়েব ফিল্ম, তথ্যচিত্র এবং শর্টফিল্মের বৈচিত্র্যে এটি বিনোদনের নতুন এক ঠিকানা।

১৫ জুলাই থেকে পথ চলার শুরুতেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শৈশব-কৈশোর নিয়ে নির্মিত ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ সিনেমাটি ফ্রি দেখার সুযোগ করে দিয়েছে প্রতিষ্ঠানটি।

সব রস-রঙ্গের স্বাদ খুঁজে পাবার প্ল্যাটফর্ম সিনেবাজ। যেখানে বিনামূল্যে আর নামমাত্র মূল্যে মিলবে যা কিছু সেরা, ভাইরাল আর ইচ্ছাপূরণের সবকিছু। বিনোদনের আস্থার ঠিকানা খুঁজে পেতে এখন আর ছুটতে হবে না- প্রেক্ষাগৃহ কিম্বা দূরে কোথাও।  হাতে-হাতে কিম্বা হাতের নাগালেই থাকছে সিনেবাজ অ্যাপ।

কী নেই এখানে। এক ঠিকানায় দেশ সেরা অভিনেতা-অভিনেত্রী আর পরিচালকদের সেরা-সেরা সব সৃষ্টি দেখতে চান; এখনই আপনার মোবাইলের গুগল প্লে-স্টোরে গিয়ে ডাউনলোড করুন সিনেবাজ অ্যাপটি। ফ্রিতে দেখে নিন নতুন-নতুন সিনেমা আর মিটিয়ে নিন বিনোদনের যতো খোরাক।

দেশের খ্যাতনামা প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া আর এর কর্ণধার সেলিম খান মানেই বিগবাজেটের বিশেষ কিছু। সেই চমকের ছোঁয়া পেতে সঙ্গে থাকুন সিনেবাজের। সঙ্গে রাখুন- সিনেবাজ। কেননা এই ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মটিই আপনাকে দেবে- মন রাঙানো, সতেজ করা, বিশ্বমানের ধুন্ধুমার সব বিনোদন।

ভয়েস টিভি। নিউজ ডেস্ক।

You may also like