Home সারাদেশ আশুলিয়ায় মাদকসহ ৫ মাদক কারবারি গ্রেফতার

আশুলিয়ায় মাদকসহ ৫ মাদক কারবারি গ্রেফতার

by Amir Shohel
মাদকদ্রব্যসহ

সাভারের আশুলিয়ায় অভিযান চালিয়ে বিয়ার, বিদেশী মদ ও গাঁজাসহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৪।

২৪ নভেম্বর মঙ্গলবার দুপুরে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন সাভার, র‌্যাব-৪, সিপিসি-২ নবীনগর ক্যাম্পের কোম্পানি কমান্ডার এএইচএম আদনান তফাদার।

এর আগে ২৩ নভেম্বর সোমবার রাতে আশুলিয়ার বরিরবাড়ি এলাকায় অভিযান পরিচালনা করে মাদকদ্রব্যসহ তাদের গ্রেফতার করে।

গ্রেফতাররা হলেন- ঢাকা জেলার মো. নাজমুল হাসান (২৩), অনিক সরকার (২৩), বগুড়া জেলার মো. সোহাগ (২৯), চাঁদপুর জেলার মো. ফজলে রাব্বি (২২) ও কুষ্টিয়া জেলার আসাদ আলী (২৩)। তারা বিভিন্নপ্রকার মাদকদ্রব্য সংগ্রহ করে আশুলিয়া এলাকায় ডিলার ও খুচরা বিক্রয়কারীদের নিকট বিক্রয় করে আসছিলো।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। পরে তাদের কাছ থেকে ৬০ ক্যান বিয়ার (১৬.২% এলকোহলযুক্ত), ৭ বোতল বিদেশী মদ, ১ কেজি গাঁজা, ৭ টি মোবাইল ফোন, ১০টি সিমকার্ড এবং মাদক বিক্রিত ১২ হাজার ৮০ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতাররা তাদের অপরাধের কথা স্বীকার করেছে। তারা দীর্ঘ দিন যাবত দেশের বিভিন্ন স্থান থেকে বিভিন্নপ্রকার মাদকদ্রব্য সংগ্রহ করে আশুলিয়া এলাকায় ডিলার ও খুচরা বিক্রয়কারীদের নিকট বিক্রয় করে আসছিলো।

র‌্যাব-৪, সিপিসি-২ নবীনগর ক্যাম্পের কোম্পানি কমান্ডার এএইচএম আদনান তফাদার জানান, এ ব্যাপারে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে অতীতের মতো ভবিষ্যতেও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-৪ এর জোরালো সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে।

ভয়েসটিভি/এএস

You may also like