Home বিনোদন একই অঙ্গে নায়ক-খলনায়ক বনি!

একই অঙ্গে নায়ক-খলনায়ক বনি!

by Shohag Ferdaus

দোলযাত্রায় বনি সেনগুপ্ত গেয়েছেন, ‘নায়ক নেহি, খলনায়ক হুঁ ম্যায়!’ রঙের উৎসবের দিনে দু-দুটো খবর সামনে এনেছেন তিনি। এক, এ দিন প্রকাশ্যে এসেছে বনি অভিনীত সপ্তাশ্ব বসুর ছবি ‘ডা.বক্সী’র ছোট্ট ঝলক। দুই, মুক্তি পেয়েছে তার আর এক নতুন ছবি ‘মরীচিকা’র পোস্টার। দুই ছবিতে দু’রকম স্বাদের চরিত্রে হাজির অভিনেতা।

‘ডা.বক্সী’র নতুন এই ঝলকে বনির লুক প্রকাশ্যে। এই ছবিতে তিনি ‘আদিত্য’। ভিডিওতে দেখা গেছে, তার হাতে বন্দুক। যখন তখন তা চালাতে এতটুকু হাত কাঁপে না তার। নিজেই সংলাপে বলেছেন, ‘প্রথম প্রথম একটু ভয় লাগত। এখন তো লোকে ভয় পায়!’ রহস্য-রোমাঞ্চ ছবিতে তার সঙ্গে আছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও।

এসএমভি স্টুডিও প্রযোজিত ছবিতে বনি সম্ভবত ভাড়াটে খুনি, ভিডিও দেখে এমন মনে হলেও বনি নিজের চরিত্র সম্পর্কে সবিস্তার জানাননি। তবে এই প্রথম তাকে দেখা যাবে খলনায়ক চরিত্রে, সে কথা বলেছেন।

অভিনেতা বলেন, ‘‘মানুষের মধ্যে ভালো-মন্দ দুটো দিকই আছে। আদিত্য সে রকমই এক জন। যার মধ্যে খারাপের ভাগ বেশি।’’

বনি জানিয়েছেন, বরাবর নায়ক চরিত্রে দেখা গিয়েছে তাকে। সময়ের সঙ্গে এ বার নিজেকে বদলাচ্ছেন। নায়কের পাশাপাশি এখন খলনায়কও তিনিই! ‘আদিত্য’ তাই তার ছবির ঝুলিতে আলাদা জায়গা পাবে। ‘ডা. বক্সী’র এখনও কিছু আউটডোর শ্যুট বাকি। পুজোয় ছবিটি মুক্তি পাওয়ার কথা।

দোলযাত্রার পাশাপাশি ১৮ মার্চ শুক্রবার ছিল প্রযোজকের জন্মদিন। সেই উপলক্ষে, বনির আদিত্য লুকের পাশাপাশি তিনি প্রকাশ্যে এনেছেন আগামী ছবি ‘মরীচিকা’র প্রথম পোস্টার। এই ছবিতে মুখ্য চরিত্রে বনি। সঙ্গে থাকবেন কৌশানী মুখোপাধ্যায়। রিনো দত্তের ‘সুপারম্যান’-এর পরে এই ছবিতে ফের বনি-কৌশানী জুটি। পরিচালনায় সুমিত সাহিল। সুমিত এত দিন মুম্বইয়ে পরিচালনার কাজ করেছেন। বনির কথায়, ‘‘এটিও সাইকো থ্রিলার। কৌশানী ছাড়াও আরও এক নায়িকা থাকবেন। এখনও তাঁর নাম ঠিক হয়নি। ঠিক হয়নি বাকি অভিনেতাদের নামও।’’ এপ্রিলের শেষে ছবির শ্যুট শুরু হওয়ার কথা। কলকাতায় স্টুডিয়োর সেটে ছবির বেশির ভাগ অংশের শ্যুট হবে বলে খবর।

ভয়েস টিভি/এসএফ

You may also like