Home অপরাধ শিশু সন্তানসহ একই পরিবারের চারজনকে হত্যা

শিশু সন্তানসহ একই পরিবারের চারজনকে হত্যা

by Newsroom

সাতক্ষীরার কলারোয়া উপজেলায় দুই শিশু সন্তানসহ একই পরিবারের চারজনকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। ১৫ অক্টোবর বৃহস্পতিবার ভোরে উপজেলার হেলাতলা ইউনিয়নের খলসি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন খলিশাগ্রামে শাহাজান আলীর ছেলে হ্যাচারি মালিক শাহিনুর রহমান, তার স্ত্রী সাবিনা খাতুন, ছেলে সিয়াম হোসেন ও মেয়ে তাসলিমা। এ ঘটনায় শাহিনুরের চার মাস বয়সী অপর সন্তান বেঁচে আছে।

নিহত শাহিনুর রহমানের ছোট ভাই রায়হানুল ইসলাম বলেন, বাড়িটিতে মা ও বড় ভাইয়ের পরিবারসহ আমরা সাতজন থাকতাম। মা গতকাল এক আত্মীয়ের বাড়িতে ছিলেন। আমি পাশের ঘরে ছিলাম। ভোরে পাশের ঘর থেকে গোঙানির শব্দ শুনে গিয়ে দেখি, বাহির থেকে ঘরের দরজা আটকানো। দরজা খুলে এ বীভৎস দৃশ্য দেখি। তখনো একটা শিশু বেঁচে ছিল। সে কিছুক্ষণ পর মারা যায়।

তিনি বলেন, তাদের সঙ্গে জায়গা-জমি নিয়ে পাশের কয়েকজনের বিরোধ ছিল। কিন্তু কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে, তা তিনি বুঝতে পারছেন না।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ হারান পাল জানান, আজ (বৃহস্পতিবার) সকাল সাড়ে ছয়টার দিকে হেলাতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পুলিশকে খবর দেন। তিনি জানান, ইউনিয়ন পরিষদের পাশের এক বাড়িতে রাতে ডাকাতি হয়েছে। ডাকাতেরা একই পরিবারের চারজনকে হত্যা করেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে চারজনের লাশ দেখতে পায়। চারজনকেই কুপিয়ে ও গলা কেটে হত্যা করা হয়েছে। প্রাথমিকভাবে মনে হচ্ছে, বাড়ি থেকে কোনো জিনিসপত্র খোয়া যায়নি।

ওসি হারান পাল বলেন, কী কারণে কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে, তা এখনো জানা যায়নি। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ডাকাতি করার জন্য নয়, পরিকল্পিতভাবেই এই হত্যাকাণ্ড ঘটানো হয়েছে।

আরো পড়ুন: সাতক্ষীরায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলার বিচারের দাবি

ভয়েস টিভি/এমএইচ

You may also like