Home বিনোদন একই সিনেমায় প্রিয়াঙ্কা, ক্যাটরিনা ও আলিয়া

একই সিনেমায় প্রিয়াঙ্কা, ক্যাটরিনা ও আলিয়া

by Amir Shohel

প্রথমবারের মতো একই সিনেমায় দেখা যাবে বলিউডের জনপ্রিয় তিন নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফ ও আলিয়া ভাটকে। রোমাঞ্চকর এই বিষয়টি ঘটাতে চলেছেন নির্মাতা, প্রযোজক, গায়ক ও অভিনেতা ফারহান আখতার।

১০ আগস্ট মঙ্গলবার নতুন সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছেন ‘ডন’খ্যাত এই নির্মাতা। সিনেমার নাম ‘জি লে জারা’। তিন নারীর ভ্রমণ ট্রিপের উপর ভিত্তি করে সাজানো হয়েছে ‘জি লে জারা’ সিনেমার প্রেক্ষাপট। এই সিনেমার মাধ্যমেই ১০ বছর পর নির্মাণে ফিরছেন ফারহান আখতার।

সিনেমাটির গল্প লিখেছেন জোয়া আখতার, রীমা কাগতি এবং নির্মাতা নিজেও। রিতেশ সিধওয়ানির সঙ্গে প্রযোজনাও করতে যাচ্ছেন তারা তিনজন।

ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে সিনেমার ঘোষণা দিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান এক্সেল এন্টারটেইনমেন্ট। এর ক্যাপশনে লেখা হয়, ‘এবার গাড়ি নিয়ে মেয়েদের বেরিয়ে পড়ার সময়। ’

বলিউডের অভিনেতাদের বন্ধুত্ব নিয়ে একাধিক সিনেমা নির্মিত হয়েছে। তবে অভিনেত্রীদের ক্ষেত্রে এটা তেমন একটা দেখা যায়নি। ‘জি লে জারা’র মধ্য দিয়ে সেই অভাব ঘুচতে চলেছে। বলিউডে শীর্ষ তিন গ্ল্যামার অভিনেত্রীকে এবার এক ফ্রেমে দেখা যাবে। আগামী বছর সেপ্টেম্বরে সিনেমাটির শুটিং শুরু হবে। আর মুক্তি পাবে ২০২৩ সালে।

ভয়েসটিভি/এএন

You may also like