Home সারাদেশ পৃথক ঘটনায় একদিনে তিনজনের মৃত্যু 

পৃথক ঘটনায় একদিনে তিনজনের মৃত্যু 

by Newsroom
ছাত্রীর সঙ্গে

নোয়াখালীর কবিরহাট ও চাটখিল উপজেলায় পৃথক ঘটনায় একদিনে তিনজনের মৃত্যু হয়েছে। ৯ অক্টোবর শুক্রবার পৃথক স্থানে দুই জনের এবং বৃহস্পতিবার রাতে আরেক জনের মৃত্যু হয়।

নিহতরা হলেন, কবিরহাট উপজেলার কান্দিরপাড় গ্রামের নজরুল ইসলামের ছেলে রিফাত হোসেন, পশ্চিম নলুয়া এলাকার আব্দুর রহমানের স্ত্রী মনিজা খাতুন ও চাটখিল উপজেলার ছোট জীবননগর গ্রামের মানিক মিয়ার ছেলে ফয়সাল মাহমুদ মুরাদ।
জানা গেছে, কান্দিরপাড় এলাকার রিফাত  ঢাকার একটি পলিকেটনিক কলেজে লেখাপড়া করতেন। স্থানীয় এক কিশোরীর প্রেমের সম্পর্কে ঘটনায় বাবা সঙ্গে রাগারাগি করে। পরে বাবার উপর অভিমান করে কীটনাশক পান করে আত্মহত্যা করেন।

অপরদিকে, শুক্রবার বিকেল ৪টার দিকে কবিরহাট উপজেলার পশ্চিম নলুয়া এলাকায় নিজ ঘরে কাজ করতে গিয়ে গৃহবধূ মনিজা খাতুন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান।

কবিরহাট থানার অফিসার ইনচার্জ মির্জা মোহাম্মদ হাছান উপজেলায় পৃথক স্থানে দুইজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

এছাড়া আগের দিন বৃহস্পতিবার রাতে চাটখিলের খিলপাড়া ইউনিয়নে ছোট জীবননগর এলাকায় বাড়ীর পাশ্ববর্তী নারিকেল গাছের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে ফয়সাল মাহমুদ মুরাদ নামের এক কিশোর।

চাটখিল থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন জানান, পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। মরদেহ উদ্ধার করে শুক্রবার দুপুরে ময়নাতদন্তের জন্যে নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ভয়েস টিভি/এমএইচ

You may also like