Home রাজনীতি এতো নির্যাতন ৪৭ বছরের রাজনীতির জীবনে আর দেখেননি কাদের মির্জা

এতো নির্যাতন ৪৭ বছরের রাজনীতির জীবনে আর দেখেননি কাদের মির্জা

by Amir Shohel
কাদের মির্জা

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই ও নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, এত নির্যাতন, নিপিড়ন আমি আমার ৪৭ বছরের রাজনীতির জীবনে আর দেখিনি।

তিনি বলেন, কোম্পানীগঞ্জে আজ যে নির্যাতন, নিপিড়ন চলছে তা আর কখনো শুনিও নাই। ওবায়দুল কাদের, তার স্ত্রী, নোয়াখালীর এমপি একরাম, ফেনীর অপরাজনীতির হোতা নিজাম হাজারীর নির্দেশে এখানকার অস্ত্রধারী সন্ত্রাসীরা তাণ্ডব চালাচ্ছে।

২৭ এপ্রিল মঙ্গলবার রাত ১০ টায় নিজের অনুসারী স্বপন মাহমুদের ফেসবুক আইডি থেকে লাইভে এসে এসব কথা বলেন তিনি।

আবদুল কাদের মির্জা বলেন, যারা দলের জন্য দীর্ঘদিন ধরে ত্যাগ স্বীকার করে যাচ্ছে আজকে পুলিশ তাদেরকে গ্রেফতার করছে। এখানে পুলিশেরা সন্ত্রাসী অভিযান চালিয়ে যাচ্ছে। একতরফা তাণ্ডব চালিয়ে যাচ্ছে। তাদের ছেলেদের জামিন হয় আমার ছেলেদের জামিন দেয়না। আজকে বিচার বিভাগের উপর হস্তক্ষেপ চলছে। যারা আমার ছেলের উপর হামলা করেছে পুলিশ এখনো একজনকেও গ্রেফতার করে নাই। ভিডিও ফুটেজে দেখা যাচ্ছে সব স্পষ্ট তাও পুলিশ বলছে তদন্ত চলছে।

আবদুল কাদের মির্জা আরো বলেন, পুলিশ আমার পৌরসভায় লোক উঠতে দেয় না। গত দুই মাস পৌরসভার দুই লাখ টাকাও ইনকাম হয় নাই। অথচ ত্রাণসহ আমার খরচ হয়েছে ৫৫ লাখ টাকা। পুলিশের কারণে কোনো মানুষ উঠতে পারে না। কথায় কথায় পুলিশ তাদের ধরে নিয়ে যায়। আমার পৌরসভার ক্যাম্পাস থেকে পুলিশ কিভাবে মানুষকে নেয়? এ সাহস তাদেরকে কে দিয়েছে? স্থানীয় সরকার মন্ত্রণালয় আমাদের পরিচালনা করে। আমার পৌরসভায় এভাবে হস্তক্ষেপ করার অধিকার তাদের কে দিয়েছে?

এসময় তিনি তার ভাই ওবায়দুল কাদেরকে উদ্দেশ্য করে বলেন, ওবায়দুল কাদের সাহেব আপনি কি এগুলা বন্ধ করবেন না? আপনি আমাকে সত্য বচন থেকে দূরে সরাতে পারবেন না। আমি নামাজের বিছানায় বসে শপথ করেছি আমাকে সত্য বচন থেকে সরাতে পারবেন না।

ভয়েসটিভি/এএস

You may also like