Home চিকিৎসা ওয়াহিদা খানমের অবস্থা আগের চেয়ে ভালো

ওয়াহিদা খানমের অবস্থা আগের চেয়ে ভালো

by Newsroom
ওয়াহিদা খানমের অবস্থা

সন্ত্রাসী হামলার শিকার গুরুতর আহত দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানমের শারিরীক অবস্থা আগের চেয়ে ভালো।

৫ সেপ্টেম্বর শনিবার সকালে বিষয়টি জানিয়েছেন স্বাস্থ্য অধিদপ্তরের ভারপ্রাপ্ত মহাপরিচালক আবুল বাসার মোহাম্মদ খুরশীদ আলম। তিনি জানান, আর কোন শংকা নেই। ঘোড়াঘাট উপজেলার নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানমের শারিরীক অবস্থা আগের চেয়ে ভালো।

সকালে ঢাকার জাতীয় নিউরো সায়েন্স ইনস্টিটিউট ও হাসপাতলে চিকিৎসাধীন ওয়াহিদা খানমকে দেখে আসার পর তিনি এসব কথা বলেন।

মোহাম্মদ খুরশীদ আলম বলেন, এখন পর্যন্ত যতটুকু চিকিৎসা করা দরকার তা ভালোভাবেই করা হয়েছে। আর তার দ্রুত সুস্থ হওয়ার বিষয়ে আমরা আশাবাদি।

ওয়াহিদা খানমের চিকিৎসায় গঠন করা মেডিক্যাল বোর্ডের প্রধান ডা জাহেদ হাসান জানান, আমরা ৭২ ঘণ্টা দেখবো, দেখে সবাই মিলে বসে সিদ্ধান্ত নিব উনি আইসিইউ’তে থাকবেন কি থাকবেন না। তবে উনার রক্তচাপ, পাল্স রেট এসব স্থিতিশীল। তবে অস্ত্র দিয় আঘাত করায় এখনো সংক্রমণের শংকা মুক্ত নয়। তবে ওয়াহিদা তার স্বজনদের সাথে কথা বলতে পারছেন।

বুধবার রাতে ঘোড়াঘাট উপজেলা পরিষদ ক্যাম্পাসে ইউএনওর বাসভবনের ভেন্টিলেটর দিয়ে বাসায় ঢুকে ওয়াহিদা খানম ও তার বাবা ওমর আলীর ওপর হামলা চালানো হয়। গুরুতর আহত ওয়াহিদাকে প্রথমে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছিল। তবে অবস্থার অবনতি হওয়ায় বৃহস্পতিবার দুপুরে হেলিকপ্টারে তাকে ঢাকার নিউরোসায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়। রাতে তার অস্ত্রোপচার হয়েছে। তারা বাবাকে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।

ওয়াহিদার স্বামী মেজবাহুল হোসেন রংপুরের পীরগঞ্জের উপজেলা নির্বাহী কর্মকর্তা। তিনি তাঁর কর্মস্থলে ছিলেন।

ভয়েস টিভি/টিআর

You may also like