Home খেলার খবর রোববার থেকে ওয়ালটন মিডিয়া কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট

রোববার থেকে ওয়ালটন মিডিয়া কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট

by Newsroom
ওয়ালটন মিডিয়া কাপ

কুইন অব হার্টসের আয়োজনে ও বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সহযোগিতায় রোববার থেকে শুরু হতে যাচ্ছে ‘ওয়ালটন মিডিয়া কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২১’। শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে চারদিন ব্যাপী এই প্রতিযোগিতা চলবে ১৫ ডিসেম্বর পর্যন্ত।

প্রতিযোগিতার বিষয়ে ৯ ডিসেম্বর বুধবার দুপুরে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের ডাচ্-বাংলা ব্যাংক অডিটোরিয়ামে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে জানানো হয় এবারের এই ওয়ালটন মিডিয়া কাপ ব্যাডমিন্টন প্রতিযোগিতায় নারী ও পুরুষের চারটি ক্যাটাগরিতে ৪৫টির বেশি গণমাধ্যম প্রতিষ্ঠান থেকে ব্যাডমিন্টনপ্রেমী প্রায় ৩০০ প্রতিযোগী অংশ নিচ্ছেন।

পুরুষ একক, পুরুষ দ্বৈত, মহিলা একক ও মিশ্র দ্বৈত ইভেন্টে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। নকআউট ভিত্তিতে হবে খেলা। প্রতিযোগিতার চ্যাম্পিয়ন ও রানার্স-আপদের জন্য থাকছে প্রাইজমানি ও পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে আকর্ষণীয় পুরস্কার। প্রতিযোগিতার প্রাইজমানি ১ লাখ টাকা।

এ ছাড়া ফরাজী হাসপাতালের পক্ষ থেকে চ্যাম্পিয়ন দলের খেলোয়াড়দের জন্য ফ্রি মেডিকেল চেকআপ ও রানার্স-আপ দলের খেলোয়াড়দের জন্য ডেন্টাল চেকআপ।

সংবাদ সম্মেলনে এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘আমরা ওয়ালটন পরিবার মিডিয়া কাপ ব্যাডমিন্টনের নিয়মিত পৃষ্ঠপোষক। এ কারণ হলো- আসলে আমরা সবাই সংবাদ সংগ্রহে ব্যস্ত সময় পার করি। তাতে আমাদের মধ্যে কখনো কখনো একটা একঘেয়েমিতা চলে আসে। সেটা দূর করতে এই টুর্নামেন্ট হতে পারে দারুণ কিছু। পেশাগত কর্মব্যস্ততার মাঝে এমন একটি আয়োজনে অংশ নিতে পারলে সাংবাদিকরা আনন্দিত হবেন। কিছুটা নিরেট বিনোদন পাবেন। যা তাদের কর্মস্পৃহা বৃদ্ধি করবে। পাশাপাশি একে অপরের প্রতি আন্তরিকতা ও সৌহার্দ বাড়াবে। তাছাড়া আমরা চাই বিভিন্ন সংবাদ সংস্থা ও মিডিয়া হাউজের সঙ্গে আমাদের যে আত্মিক সম্পর্ক রয়েছে সেটা আরও দৃঢ় হোক।’

কুইন অব হার্টসের পরিচালক বোরহান আজাদ বলেন, ‘ওয়ালটন গ্রুপ আমাদের নিয়মিত পৃষ্ঠপোষক। এবারও তারা আমাদের সঙ্গে আছে। সেজন্য তাদের ধন্যবাদ জানাই। ব্যাডমিন্টন আমাদেও দেশে বেশ জনপ্রিয় একটি খেলা। কিন্তু এটার পৃষ্ঠপোষকতায় খুব বেশি প্রতিষ্ঠান এগিয়ে আসে না। ওয়ালটন গ্রুপ বরাবরই আমাদের সঙ্গে থাকছে। সে জন্য তাদের ধন্যবাদ জানাচ্ছি।’

১২ ডিসেম্বর রোববার দুপুর ১২টায় অনুষ্ঠিত হবে মিডিয়া কাপ টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান। ১৫ ডিসেম্বর বিকেল ৪টায় হবে পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠান।

টুর্নামেন্টের টেলিভিশন পার্টনার এশিয়ান টিভি, এটিএন বাংলা ও আরটিভি। নিউজপেপার পার্টনার সমকাল, টেলিকাস্ট পার্টনার নিউজবাংলা২৪.কম, অনলাইন পার্টনার রাইজিংবিডি ও ঢাকাপ্রকাশ। রেডিও পার্টনার রেডিও টুডে এবং হেলথ পার্টনার ফরাজী হাসপাতাল।

You may also like