Home বিনোদন করোনাতে মানব সেবায় নিয়োজিত নিপুন

করোনাতে মানব সেবায় নিয়োজিত নিপুন

by Newsroom

বিনোদন রিপোর্ট: করোনা ভাইরাসের শুরু থেকে চলচ্চিত্র ও চারপাশের মানুষের সেবা ও সহযোগীতা করছেন চিত্রনায়িকা নিপূন। এ তারকা এফডিসির নিরাপত্তা কর্মী থেকে শুরু থেকে মসজিদের ঈমামসহ মেকআপ আর্টিস্ট ও অসচ্ছল শিল্পীদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। শুধু তাই নয়, করোনা যুদ্ধের সৈনিক পুলিশ ও ট্রাফিক সিগনালের আনসারদেরও নিয়মিত ইফতার করাচ্ছেন।

ভয়েস টিভিকে জনপ্রিয় নিপূন বলেন, রমজানের প্রথম দিন থেকে প্রতিদিন ৩৫-৪০ জনকে ইফতার দিচ্ছি। বন্ধু মহল, নায়িকা সোনিয়া ও নায়ক মুন্নার সহযোগীতায় ফান্ড গড়ে ৭০ হাজার টাকা দিয়েছি ব্যবস্থাপক সমিতিতে। সর্বোচ্চভাবে চেষ্টা করে যাচ্ছি মানুষের পাশে থাকার। সব অন্ধকার একদিন কেটে যাবে। যেভাবে চেষ্টা করছি মানুষকে উপকার করার সেভাবেই কাজ করে যাবো।

এদিকে, করোনার কারণে নিপূণের বিউটি সেলুনটি গত মার্চ থেকে বন্ধ। এ জন্য প্রায় কোটি টাকা লোকসান গুণতে হচ্ছে। তিনি বলেন, ২৩ মার্চ থেকে সবকিছু বন্ধ। ৩ জন থাই কর্মচারীসহ সবমিলিয়ে ৩০ স্টাফ রয়েছে। প্রতিমাস খরচ হয় ১০ লাখ টাকার বেশি। পহেলা বৈশাখে পুরোপুরি বন্ধ ছিল। আগামী ঈদেও বন্ধ থাকবে। প্রত্যেক স্টাফ ছুটিতে আছে। থাই মেয়েদের বাসা ভাড়াও বহন করছি। অন্যরা নিয়মিত বেতনসহ সব সুবিধা পাচ্ছে। বৈশাখ, পূজায় বন্ধ থাকায় ক্ষতির পরিমাণ কোটির উপর যেতে পারে।

সবশেষে করোনা প্রসঙ্গ টেনে দু’বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী অভিনেত্রী নিপূন বলেন, এ দুর্যোগ সবচেয়ে বড় যে শিক্ষা দিয়েছে তা হলো মানুষ কীভাবে মানুষের পাশে থাকবে। করোনা আমাদের মানবিক জায়গাটা জাগ্রত করেছে। করোনা শিক্ষা দিলো টাকা, ক্ষমতা কিছুই কাজে আসবে না। যতক্ষণ না সঠিক মানুষ হওয়া যাবে। আমাদের পরিবেশক যে কী পরিমাণে দূষণ হচ্ছিল আমরা বুঝতে পারছিলাম না। রাস্তা দিয়ে যাওয়ার সময় দেখি দু’পাশের গাছগুলো কত সজীব। দেখেই মনটা ভালো হয়ে যায়।

You may also like