Home সারাদেশ করোনায় আক্রান্ত পুলিশের সংখ্যা ৩ হাজার ২৩৫ জন

করোনায় আক্রান্ত পুলিশের সংখ্যা ৩ হাজার ২৩৫ জন

by shahin

ভয়েস রিপোর্ট: মহামারী করোনায় আক্রান্ত পুলিশ সদস্যদের সংখ্যা ছাড়ালো ৩ হাজার, সেই সাথে পুলিশের ১১ সদস্য এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে। পুলিশ সদস্যদের মৃত্যুতে পুলিশ মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদ গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

পুলিশ সদর দপ্তরের এআইজি সোহেল রানা জানান, বৃহস্পতিবার মারা গেছে পুলিশের দুই সদস্য । এরমধ্যে কনস্টেবল মোখলেছুর রহমানের বাড়ি চাঁদপুর জেলার শাহরাস্তি থানার টামটা গ্রামে। তিনি স্ত্রী, তিন কন্যা ও এক পুত্র রেখে গেছেন। তার মরদেহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

ডিএমপির ডিসি (মিডিয়া) ওয়ালিদ হোসেন জানান, বৃহস্পতিবার মারা যাওয়া নায়েক মামুনুর রশিদের গ্রামের বাড়ি লক্ষীপুরে। রাজধানীর মুগদাপাড়ায় তিনি বসবাস করতেন। ৫/৬ দিন আগে তার সামান্য জ্বর দেখা দেয়। তবে বড় ধরনের শারীরিক সমস্যা তার দেখা যায়নি। যথাযথ মর্যাদায় পরিবারের সদস্যদের কাছে তার মৃতদেহ হস্তান্তর করা হয়েছে।

এদিকে বৃহস্পতিবার পর্যন্ত পুলিশে করোনা আক্রান্ত তিন হাজার ছাড়িয়েছে। আক্রান্ত হয়েছেন মোট ৩ হাজর ২৩৫ পুলিশ সদস্য। এরমধ্যে ডিএমপির ১ হাজার ২৭৭ জন। কোয়ারেন্টাইনে রয়েছেন ৩ হাজার ৫০০ জন। আইসোলেশনে আছেন ১ হাজার ২৩৩ জন। সব মিলিয়ে পুলিশের ৫৬৯ জন সদস্য সুস্থ হয়েছেন। বৃহস্পতিবার ডিপ্লোমেটিক সিকিউরিটি ডিভিশনের ২০ জন করোনা আক্রান্ত সদস্য সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

You may also like