Home সারাদেশ করোনায় একদিনে আরো ৩৭ জনের মৃত্যু

করোনায় একদিনে আরো ৩৭ জনের মৃত্যু

by Newsroom

ভয়েস রিপোর্ট: দেশে একদিনে নতুন করে করোনা শনাক্ত হয়েছে তিন হাজার ২৪০ জন। এখন পর্যন্ত সব মিলিয়ে শনাক্ত হয়েছেন এক লাখ আট হাজার ৭৭৫ জন। আর ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৩৭ জনের। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো এক হাজার ৪২৫ জনে।

শনিবার দুপুরে কোভিড-১৯ সম্পর্কিত সার্বিক পরিস্থিতি জানাতে স্বাস্থ্য অধিদফতরের নিয়মিত স্বাস্থ্য বুলেটিনের আয়োজন করা হয়। সেখানে এসব তথ্য জানান স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক নাসিমা সুলতানা।

বুলেটিনে জানানো হয়, এখন পর্যন্ত পাঁচ লাখ ৯৬ হাজার ৫৭৯টি নমুনা পরীক্ষা করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় শনাক্তের হার ২৩ দশমিক ০৯ শতাংশ। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন এক হাজার ৪৮ জন, এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ৪৩ হাজার ৯৯৩ জন। শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৪০ দশমিক ৪৪ শতাংশ এবং শনাক্ত বিবেচনায় মৃত্যুর হার এক দশমিক ৩১ শতাংশ।

অধ্যাপক নাসিমা সুলতানা জানান, গত ২৪ ঘণ্টায় আইসোলেশনে রাখা হয়েছে ৬২৮ জনকে। গত ২৪ ঘণ্টায় প্রাতিষ্ঠানিক ও হোম কোয়ারেন্টিন মিলে কোয়ারেন্টিন করা হয়েছে এক হাজার ৫৩৮ জনকে। এখন পর্যন্ত তিন লাখ ৩৪ হাজার ৭৬৪ জনকে কোয়ারেন্টিন করা হয়েছে। কোয়ারেন্টিন থেকে গত ২৪ ঘণ্টায় ছাড় পেয়েছেন দুই হাজার ৭৪ জন।

You may also like