Home সারাদেশ করোনায় ২৪ ঘণ্টায় ৩৭ মৃত্যু, শনাক্ত ৩৪৬২

করোনায় ২৪ ঘণ্টায় ৩৭ মৃত্যু, শনাক্ত ৩৪৬২

by Newsroom

ভয়েস রিপোর্ট: একদিনে দেশে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরো ৩৭ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃত্যু হয়েছে এক হাজার ৫৮২ জনের। নতুন করে শনাক্ত হয়েছে তিন হাজার ৪৬২ জন। সব মিলিয়ে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে এক লাখ ২২ হাজার ৬৬০ জনে।

বুধবার দুপুরে করোনা ভাইরাস সংক্রান্ত নিয়মিত অনলাইন স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানান স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা। তিনি জানান, রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন হাসপাতালে ও বাড়িতে উপসর্গ বিহীন রোগীসহ গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছে ২ হাজার ৩১ জন। এ পর্যন্ত মোট সুস্থ হয়েছে ৪৯ হাজার ৬৫৬ জন।

তিনি আরো জানান, ৬৬ ল্যাবে ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১৭ হাজার ২৪৫টি। আর নমুনা পরীক্ষা হয়েছে ১৬ হাজার ৪৩৩টি। এ পর্যন্ত মোট নমুনা পরীক্ষা করা হয়েছে ছয় লাখ ৬০ হাজার ৪৪৪টি।
নাসিমা সুলতানা জানান, ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৭ জনের ২৮ জন পুরুষ ও নারী ৯ জন। এদের মধ্যে রয়েছে ঢাকা বিভাগে ১০ জন, চট্টগ্রাম বিভাগে ৯ জন, রাজশাহী বিভাগে ৬ জন, খুলনা বিভাগে ৭ জন, ময়মনসিংহ বিভাগে ৩ জন, সিলেট বিভাগে একজন, বরিশাল বিভাগে একজন। এদের মধ্যে হাসপাতালে মারা গেছেন ৩৪ জন ও বাসায় মারা গেছেন তিন জন।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় আইসোলেশনে এসেছেন ৭৪৯ জনকে। এ পর্যন্ত আইসোলেশনে এসেছেন ২১ হাজার ৮৬১ জন। বর্তমানে আইসোলেশনে আছেন ১৩ হাজার ১৫৮ জন। ২৪ ঘণ্টায় আইসোলেশন থেকে ছাড় পেয়েছেন ৫১৮ জন। এখন পর্যন্ত ছাড় পেয়েছেন আট হাজার ৭০৩ জন।

You may also like