Home সারাদেশ বেগমগঞ্জে ‘লাল সবু ‘ পরিবহন মালিককে কুপিয়ে হত্যা

বেগমগঞ্জে ‘লাল সবু ‘ পরিবহন মালিককে কুপিয়ে হত্যা

by Mesbah Mukul

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার মীরওয়ারিশপুর ইউনিয়নে আবু ছায়েদ ভূঁইয়া রিপন (৪৮) নামের এক পরিবহন মালিককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রাত ৩টার দিকে মীরওয়ারিশপুর ইউনিয়নের তালুয়া চাঁদপুর গ্রামের বারিরহাট বাজারের নিজ বাড়ির সামনে হত্যাকাণ্ডের শিকার হন তিনি।

নিহত আবু ছায়েদ ভূঁইয়া রিপন তালুয়া চাঁদপুর গ্রামের মৃত রফিক উল্লাহর ছেলে। তিনি নোয়াখালী-ঢাকা রুটের বাস ‘লাল সবুজ পরিবহনে’র একজন পরিচালক ও মীরওয়ারিশপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

স্থানীয়রা জানায়, বুধবার (২৭ অক্টোবর) রাত ৩টার দিকে আবু ছায়েদ ভূঁইয়া রিপন চৌমুহনী চৌরাস্তায় অবস্থিত তার লাল সবুজ পরিবহনের কাউন্টার থেকে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন। তিনি মীরওয়ারিশপুর ইউনিয়নের তালুয়া চাঁদপুর বারিরহাট বাজারের মোসলেহ উদ্দিন ভূঁইয়া বাড়ির সামনে অগত্যা দুর্বৃত্তরা হামলে পড়ে কুপিয়ে হত্যা করে।

বৃহস্পতিবার ২৮ অক্টোবর সকালে স্থানীয়রা মরদেহ রাস্তায় পড়ে থাকতে দেখে বেগমগঞ্জ মডেল থানায় খবর দিলে পুলিশ এসে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত ওসি মীর জাহেদুল হক রনি ভয়েসটিভিকে জানান, আমরা মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। যে বা যারা এ হত্যাকাণ্ডের সাথে জড়িত তাদেরকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

ভয়েসটিভি/এমএম

You may also like