Home অপরাধ কেমিক্যাল কারখানায় র‌্যাবের অভিযান, দুই লাখ টাকা জরিমানা

কেমিক্যাল কারখানায় র‌্যাবের অভিযান, দুই লাখ টাকা জরিমানা

by Amir Shohel

পাবনার চাটমোহরে নাবাহান কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ এর কারখানায় অভিযান চালিয়ে দুই লাখ টাকা জরিমানা আদায় ও কারখানাটি সিলগালা করেছে র‌্যাবের ভ্রাম্যমান আদালত। ১৪ সেপ্টেম্বর সোমবার দুপুরে এ অভিযান চালানো হয়।

সোমবার রাতে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার আমিনুল কবীর তরফদার।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে চাটমোহর উপজেলার ডিবিগ্রাম ইউনিয়নের খৈরাশ ভাঙ্গাপাড়া গ্রামের নাবাহান কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ নামের একটি প্রতিষ্ঠানে র‌্যাব-১২ ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর অভিযান চালায়।

অভিযানে দেখা যায়, তাদের পণ্যে সর্বোচ্চ খুচরা বিক্রয় মূল্য নেই। তাছাড়া অবৈধ প্রক্রিয়ায় বাজারজাত করে আসছিল। একইসঙ্গে প্রতিশ্রুত সেবা অনুযায়ী পণ্য যথাযথভাবে সরবরাহ করছিল না। এ সময় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে কারখানার মালিক আব্দুর রাজ্জাককে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ২ লাখ টাকা জরিমানা এবং কারখানাটি সিলগালা করা হয়।

অভিযানে র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার আমিনুল কবীর তরফদার, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর পাবনার সহকারি পরিচালক আব্দুস সালাম নেতৃত্ব দেন।

ভয়েসটিভি/এএস

You may also like