Home সারাদেশ চট্টগ্রামে কোটি টাকার ইয়াবাসহ চারজন আটক

চট্টগ্রামে কোটি টাকার ইয়াবাসহ চারজন আটক

by Newsroom

চট্টগ্রামে শীতাতপ নিয়ন্ত্রিত বাসে অভিযান চালিয়ে প্রায় তিন কোটি টাকার ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। ২৭ নভেম্বর শুক্রবার সন্ধ্যায় তাদের আটক করা হয় বলে নিশ্চিত করেন র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মাহমুদুল হাসান মামুন।

আটকরা হলেন, টেকনাফ থানার মৃত বদিউল আলমের ছেলে জাকির আহম্মদ (৩১), কুমিল্লা জেলার মেঘনা থানার বাসিন্দা আসাদ মিয়ার ছেলে দুলাল মিয়া (৪৯), বরিশাল জেলার উজিরপুর থানার বাসিন্দা জয়নাল খানের ছেলে ফায়জুল হক খান (৪৫) এবং ঢাকার সাভার থানার বাসিন্দা প্রিন্সেস রিবারুর ছেলে পলাশ রিবারু (৫২)।

র‌্যাব এর সহকারী পরিচালক মাহমুদুল হাসান মামুন জানান, গোপন সংবাদে জানতে পারি একটি বাসে বিপুল পরিমাণ ইয়াবা নিয়ে কক্সবাজার থেকে চট্টগ্রাম হয়ে ঢাকা যাবে। ওই সংবাদের ভিত্তিতে নগরীর খুলশী থানার দামপাড়া এলাকায় বিশেষ চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি করা হয়। তল্লাশির সময় চারজন পালানোর চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে তাদের আটক করে।

আরও পড়ুন : এবার ইরানের শীর্ষ পরমাণু বিজ্ঞানীকে হত্যা, প্রতিশোধের হুমকি

এসময় বাস থেকে ৫৬ হাজার ৩০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ২ কোটি ৮১ লাখ ৫০ হাজার টাকা। এই ঘটনায় বাসটিও জব্দ করা হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্যে ইয়াবাসহ আসামিদের খুলশী থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

ভয়েস টিভি/এমএইচ

You may also like