Home সারাদেশ কোম্পানীগঞ্জে প্রবাসীর ছেলে কলেজ শিক্ষার্থীকে অপহরণ

কোম্পানীগঞ্জে প্রবাসীর ছেলে কলেজ শিক্ষার্থীকে অপহরণ

by Amir Shohel

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় কাতার প্রবাসী ছেলে মো. আবদুল আজিজ নোমান (২৪) নামে এক কলেজ শিক্ষার্থী ও ফ্রিল্যান্সারকে অপহরণ করা হয়েছে।

২৮ নভেম্বর শনিবার দুপুরে উপজেলার বসুরহাট পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের কেজি স্কুল এলাকা সংলগ্ন অনলাইন ওয়েব অরবিট নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান থেকে অপহরণের এ ঘটনা ঘটে।

এ ঘটনায় বিকেল ৫টার দিকে অপহৃত যুবকের মা কোম্পানীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

অপহৃত মো. আবদুল আজিজ নোমান উপজেলার মুছাপুর ইউনিয়নের কাতার প্রবাসী আব্দুল হালিমের ছেলে। সে পেশায় একজন ফ্রিল্যান্সার এবং ঢাকা মোহাম্মদপুর কেন্দ্রীয় কলেজের কম্পিউটার সাইন্স ইঞ্জিনিয়ারিংয়ের শিক্ষার্থী।

অপহৃত যুবকের মা নাজমুন লাইল জানান, তিনি পরিবার নিয়ে বসুরহাট পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের কেজি স্কুল এলাকার একটি ভাড়া বাসায় বসবাস করেন। ওই বাসার নিচে তার বড় ছেলে অনলাইন ওয়েব অরবিট নামে একটি ফ্রিল্যান্সিং অনলাইন ও কোচিং সেন্টার ব্যবসা পরিচালনা করে আসছে।

শনিবার দুপুর ১টার দিকে ওই ব্যবসা প্রতিষ্ঠানের সামনে একটি মাইক্রোবাস (হাইচ গাড়ি) এসে দাঁড়ায়। একপর্যায়ে ওই গাড়ি থেকে ৭ থেকে ৮ জনের একটি সংঘবদ্ধ দল নেমে দোকানে প্রবেশ করে জোরপূর্বক আমার বড় ছেলে নোমানকে গাড়িতে তুলে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি জানান, এ ঘটনায় অপহৃত যুবকের মা থানায় জিডি করেছেন। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ভয়েসটিভি/এএস

You may also like