Home জাতীয় খিলগাঁওয়ে ছাদ থেকে লাফিয়ে আত্মহত্যা করলেন পুলিশ কনস্টেবল

খিলগাঁওয়ে ছাদ থেকে লাফিয়ে আত্মহত্যা করলেন পুলিশ কনস্টেবল

by Newsroom

আনজাম খালেক: রাজধানীর খিলগাঁওয়ে পুলিশের বিশেষ শাখা-এসবি’র কনস্টেবল তোফাজ্জল হোসেন করোনা আতঙ্কে ছাদ থেকে লাফিয়ে ‌আত্মহত্যা করেছেন। এমন অভিযোগ তুলেছেন তার পরিবার। সোমবার সকালে খিলগাঁও তিলপাপাড়ার ১৬৮/এ নম্বর বাসার পাঁচতলার ছাদ থেকে লাফ দেন তিনি। খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান ওই পুলিশ কনস্টেবলের মৃত্যুর তথ্য নিশ্চিত করে বলেন, তোফাজ্জল কয়েক দিন ধরে অসুস্থ ছিলেন। এরপর করোনাভাইরাসে পরীক্ষায় তার রেজাল্ট নেগেটিভ আসে। তারপরও তিনি মানসিকভাবে অসুস্থ ছিলেন বলে জানান তার স্ত্রী ।

তিনি বলেন, তোফাজ্জলের ধারণা ছিলো সে করোনাভাইরাসে আক্রান্ত, কিন্তু টেস্টে ধরা পড়েনি।  কয়েকদিন ধরে এসব চিন্তায় তার ঘুম হচ্ছিলো না। তাই রোববার রাতে ছয়টি ঘুমের ট্যাবলেট খেয়ে তিনি ঘুমানোর চেষ্টা করেন। এরপরও ঘুম আসেনি। পরে সকালে ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেন।

 

তোফাজ্জলের দুই সন্তান রয়েছে। তিনি খিলগাঁওয়ের ওই বাসায় পরিবার নিয়ে ভাড়া থাকতেন। ময়নাতদন্ত শেষে মৃতদেহ পুলিশের সহায়তায় তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানিয়েছে খিলগাঁও থানা পুলিশ।

You may also like