Home সারাদেশ গণপরিবহনে অতিরিক্ত ভাড়া আদায়কারীরা গণদুশমন: কাদের

গণপরিবহনে অতিরিক্ত ভাড়া আদায়কারীরা গণদুশমন: কাদের

by Newsroom
বঙ্গবন্ধুর নাম

ভয়েস রিপোর্ট: গণপরিবহনে অতিরিক্ত ভাড়া আদায়কারীরা ‘গণদুশমন’ হিসেবে জনগণের কাছে চিহ্নিত হবেন। এমন মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সরকারকে প্রতিশ্রুতি দিয়েও গণপরিবহনের যারা অতিরিক্ত ভাড়া আদায় করছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশও দেন তিনি। এছাড়া বিএনপির নেতাকর্মীদের কোথায় ঢালাওভাবে গ্রেফতার করা হচ্ছে সেই তালিকাও দিতে বলেছেন দলটিকে।

মঙ্গলবার সংসদ ভবন এলাকায় তার সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংকালে ওবায়দুল কাদের এসব কথা বলেন। সড়ক পরিবহন মন্ত্রী বলেন, করোনাকালে সরকারের কাছে প্রতিশ্রুতি দেয়া সত্ত্বেও চট্টগ্রামসহ কিছু জায়গায় গণপরিবহনে অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগ পাওয়া যাচ্ছে। যারা প্রতিশ্রুতি ভঙ্গ করেছেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য আইন প্রয়োগকারী সংস্থার প্রতি আহ্বান জানাচ্ছি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, সারাদেশে বিএনপির নেতাকর্মীদের ঢালাওভাবে গ্রেফতার ও মিথ্যা মামলা দেয়া হচ্ছে, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করেছেন। এসময় তিনি মিথ্যা মামলা দেয়ার সুনির্দিষ্ট ও সঠিক তালিকা দেয়ার আহ্বান জানান।

তিনি বলেন, করোনার এই সময়ে আওয়ামী লীগের এখন একটাই কর্মসূচি, তা হচ্ছে অভিন্ন শত্রু করোনা মোকাবিলা করা। নিউজিল্যান্ড ও ভিয়েতনাম পারলে আমরাও সবার সম্মিলিত চেষ্টায় সফল হবো ইনশাআল্লাহ।
রিপোর্ট: আনজাম খালেক
এডিট: সাজিয়া আক্তার

You may also like