Home সারাদেশ গভীর রাতে অসহায়দের মাঝে এক মানবিক পুলিশ সুপার

গভীর রাতে অসহায়দের মাঝে এক মানবিক পুলিশ সুপার

by Newsroom
গভীর রাতে

ময়মনসিংহ রেলওয়ে স্টেশনে গভীর রাতে শীতার্ত অসহায়দের মাঝে কম্বল ও মাস্ক বিতরণ করেছেন পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামান। ১০ ডিসেম্বর বৃহস্পতিবার রাত ১০ টা থেকে ১২ টা পর্যন্ত রেললাইনের পাশে শীতবস্ত্রহীন অসহায়, হতদরিদ্র, পথ শিশু, পঙ্গু, ভিক্ষুক ও ছিন্নমূল মানুষের মাঝে এসব বিতরণ করা হয়

জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহ কামাল আকন্দ জানান, ময়মনসিংহ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) উদ্যোগে রেলওয়ে স্টেশনে খুঁজে খুঁজে অসহায় শীতার্তদের এই কম্বল ও মাস্ক বিতরণ করা হয়েছে।

রাতে তিন শতাধিক কম্বল বিতরণ করা হয়। শীতের শুরুতেই কম্বল পেয়ে হত দরিদ্র এই মানুষগুলো অনেক খুশী।এরপর নগরীর বলাশপুরে (মরাখলা) একটি এতিমখানায় অর্ধশত এতিম শিক্ষার্থী ও শিক্ষকদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণ শেষে পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামান বলেন, বাংলাদেশ পুলিশ অসহায়দের পাশে অতীতেও ছিল, ভবিষ্যতেও থাকবে।

এ সময়  পুলিশ সুপারের পত্নী ও ময়মনসিংহ পুনাকের সভানেত্রী কানিজ আহমার, অতিরিক্ত পুলিশ সুপার শাহজাহান মিয়া, ফজলে রাব্বি, হাফিজুল ইসলাম, কোতোয়ালী মডেল থানার ওসি ফিরোজ তালুকদার, ট্রাফিক পুলিশ পরিদর্শক (প্রশাসন) সৈয়দ মাহবুবুর রহমান, ডিবির ওসি শাহ কামাল আকন্দ, রেলওয়ে থানার ওসি মাজহারুল হক, ১নং ফাড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক দুলাল আকন্দ ও কোতোয়ালি মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফারুক হোসেনসহ অন্যান্য পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন- অসহায়দের পাশে এক মানবিক পুলিশ কর্মকর্তা

ভয়েস টিভি/ডিএইচ

You may also like