Home সারাদেশ অটো রিকশা চালকের গলা কাটা মরদেহ উদ্ধার, আটক ২

অটো রিকশা চালকের গলা কাটা মরদেহ উদ্ধার, আটক ২

by Shohag Ferdaus
ছাত্রীর সঙ্গে

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ধান ক্ষেত থেকে শাহাজাত হোসেন (২২) নামে এক অটো রিকশা চালকের গলা কাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ।

২২ সেপ্টেম্বর মঙ্গলবার রাতে উপজেলার উত্তর মুসরত মদাতী কাজি পাড়া এলাকার একটি ধান ক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

মৃত অটো রিকশা চালক শাহাজাত হোসেন একই এলাকার খালিশা মদাতী গ্রামের লোকমান আলীর ছেলে।

আটককৃতরা হলেন, উপজেলার কিসামত মদাতী গ্রামের আজিজার রহমানের ছেলে সুজন মিয়া (২২) ও একই এলাকার খালিশা মদাতী গ্রামের আনসারুল হকের ছেলে শামীম আলম (২১)।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মো. সাজ্জাদ হোসেন জানান, গত সোমবার (২১ সেপ্টেম্বর) সকালে বাড়ি থেকে অটো রিকশা নিয়ে বের হয়ে বাড়ি ফেরেননি অটো রিকশা চালক শাহাজাত হোসেন। পরিবারের পক্ষ থেকে অনেক খোঁজ করেও তার সন্ধান মেলাতে পারেনি পরিবার। এ ঘটনায় মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সকালে পরিবারের পক্ষ থেকে সন্দেহমূলক আসামি সুজনের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগটি আমলে নিয়ে সন্ধেহজনক আসামী সুজনকে দুপুরে আটক করে থানা পুলিশ।

ওসি আরও জানান, সুজনকে জিজ্ঞাসাবাদের পর তার দেয়া তথ্যমতে লালমনিরহাট শহর থেকে অটো রিকশাসহ শামীমকে আটক করে পুলিশ। শামীমের দেয়া তথ্যমতে রাতে উপজেলার উত্তর মুসরত মদাতী কাজি পাড়া এলাকার একটি ধান ক্ষেত থেকে অটো রিকশা চালক শাহাজাতের গলা কাটা মরদেহ উদ্ধার করে পুলিশ।

ভয়েস টিভি/এসএফ

You may also like