Home বিনোদন চলচ্চিত্রের নবাগত নায়ক শান্ত খানের জন্মদিনে ভিন্ন আয়োজন

চলচ্চিত্রের নবাগত নায়ক শান্ত খানের জন্মদিনে ভিন্ন আয়োজন

by Newsroom

শান্ত খান। চলচ্চিত্র অঙ্গনের নবাগত নায়ক। আজ (১ মে)  এই চিত্রনায়কের জন্মদিন। প্রতিবছর তার জন্মদিন বড় আয়োজনের মধ্যদিয়ে উদযাপন করা হলেও এবার করোনা মহামারীর কারণে তিনি ভিন্নভাবে জন্মদিন উদযাপন করছেন। নিজ এলাকার সাধারণ মানুষের পাশে থেকে সহযোগিতা করার মাধ্যমে উপভোগ করছেন জন্মদিন। খ্যাতিমান প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের ছেলে নায়ক শান্ত খান জানান, জন্মদিনকে ঘিরে প্রতিবছর নানা আয়োজন থাকে। কিন্তু এবার প্রেক্ষাপট ভিন্ন। তাই তেমন কোনো আয়োজন করা হয়নি। এবার নিজ এলাকা চাঁদপুর শহরের লক্ষ্মীপুরের মানুষের সঙ্গে সময় কাটাচ্ছি। পাশাপাশি পরিবারের সদস্যদের সময় দিতে পেরে বেশ খুশি বলেও জানান তিনি।

২০১৯ সালে ‘প্রেম চোর’ চলচ্চিত্রের মাধ্যমে ঢাকাই চলচ্চিত্রের নায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন শান্ত খান। এতে শান্ত খানের বিপরীতে অভিনয় করেন কলকাতার অভিনেত্রী নেহা আমান দ্বীপ। এছাড়া কোলকাতার জনপ্রিয় অভিনেত্রী সুপ্রিয় দত্ত, বাংলাদেশের সাদেক বাচ্চুসহ অনেকে অভিনয় করেন এই চলচ্চিত্রে। জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা উত্তম আকাশ চলচ্চিত্রটি নির্মাণ করেন। আর প্রযোজনা করেন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান।

শান্ত খানের দ্বিতীয় সিনেমা ‘বিক্ষোভ’। ২০১৯ সালের পহেলা সেপ্টেম্বর কঠোর গোপনীয়তার মধ্য দিয়ে কলকাতায় ‘বিক্ষোভ’ ছবির শুটিং শুরু হয়। স্টোরি স্প্ল্যাশ মিডিয়া প্রযোজিত এই সিনেমার পরিচালক শামীম আহমেদ রনী সেসময় জানান, শুরুর দিন স্থানীয় লোহিয়া হাসপাতালে একটি রাজনৈতিক দলের কার্যালয় তৈরি করে শুটিং শুরু হয়। শান্ত খানের সঙ্গে জনপ্রিয় অভিনেত্রী সানী লিওন, শ্রাবন্তী, রজতব দত্ত, রাহুল দেব, বাংলাদেশের শিবা সানু, সাদেক বাচ্চু, বড়দা মিঠু, ডন ও সাবেরী আলমসহ আরো অনেকে শুটিংয়ে অংশ নেয়। বর্তমানে এই সিনেমাটির কাজ প্রায় ৯০ শতাংশ শেষ হয়েছে। আর অল্প কিছু কাজ বাকি আছে। করোনার আক্রমন কমে গেলে, আর সবকিছু ঠিকঠাক থাকলে আগামী কোরবানী ঈদে বিক্ষোভ সিনেমাটি রিলিজ হবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

এছাড়া, শান্ত খান ইতিমধ্যে শাহীন সুমন পরিচালিত ‘গ্যাংস্টার রকি’ সিনেমায় নায়ক হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন। করোনা ভাইরাসের প্রাদুর্ভাব শেষ হলেই এই সিনেমার শ্যুটিং শুরু হবে বলে জানা গেছে।

ভয়েস টিভি/

You may also like