Home সারাদেশ চাঁদপুরে ভুট্টো হত্যা মামলা: তিন আসামীর রিমান্ডে

চাঁদপুরে ভুট্টো হত্যা মামলা: তিন আসামীর রিমান্ডে

by Newsroom

চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুর সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও ব্যবসায়ী আজিজুর রহমান ভুট্টো হত্যা মামলার গ্রেফতার ৩ আসামীর ৩ দিন করে রিমান্ড দিয়েছে ভার্চুয়াল আদালত। আসামীরা হলেন, মো. মুনসুর খান (৩৫), মোস্তফা খান কালু (৪৯) ও মো. সুমন খান (৩৫)।

মঙ্গলবার সকালে চাঁদপুর সিনিয়র চিফ জুডিসিয়্যাল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. কামাল হোসেন এই রিমান্ড আদেশ দেন। বাদী পক্ষের আইনজীবী ছিলেন অ্যাডভোকেট সেলিম আকবর ও অ্যাডভোকেট ইয়াছিন আরাফাত ইকরাম। আসামী পক্ষের আইনজীবী ছিলেন আবদুল আজিজ।

মামলার তদন্তকারী কর্মকর্তা চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক রাশেদ জানান, ভুট্টো হত্যা মামলার এজহারনামীয় গ্রেফতার হওয়া ৩ আসামীকে জিজ্ঞাসাবাদে জন্য ৭দিনের রিমান্ডের আবেদন করা হয়। আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছে।

গত ১৮ মে রাতে কুমারডুগি নিজ বাড়ীতে যাওয়ার পথে আজিজুর রহমান ভুট্টোকে দূর্বৃত্তরা দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। আহত অবস্থায় তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসার পথে তার মৃত্যু হয়। এই ঘটনায় পরদিন ১৯ মে ভুট্টোর স্ত্রী চাঁদপুর মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন।

You may also like