Home সারাদেশ চাচা-ভাতিজা দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০

চাচা-ভাতিজা দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০

by Amir Shohel

ফরিদপুরের সালথায় জমি-জমা সংক্রান্ত বিরোধের জেরে চাচা-ভাতিজা দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে অন্তত ১০ আহত হয়েছে। আহতদের মধ্যে ৮ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংঘর্ষের সময় কয়েকটি বসতবাড়ি ভাংচুর করা হয়।

২৮ নভেম্বর শনিবার দুপুরে উপজেলার গট্টি ইউনিয়নের সিংহপ্রতাপ গ্রামে সংঘর্ষের এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে সিংহপ্রতাপ গ্রামের আরমান খালাসীর সঙ্গে তার ভাতিজা কাসেম খালাসীর মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। বিরোধের জেরে শনিবার দুপুরে আরমানের সঙ্গে কাসেমের কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। একপর্যায়ে উভয় পরিবারের ২০/২৫ জন সদস্য সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এ সময় দেশীয় ধারালো অস্ত্র রামদা দিয়ে একে অপরকে কুপিয়ে জখম করা হয়। এতে উভয় পরিবারের অন্তত ১০ জন আহত হয়। আহতদের মধ্যে গুরুতর আহত এস্কেন খালাসী, কাসেম খালাসী, কামরুল খালাসী, কুটি খালাসী, নিটুল খালাসী, কবির খালাসীসহ ৮ জনকে ফরিদপুর সদর হাসপাতাল ও মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সংঘর্ষের সময় ৪/৫টি বসতঘর ভাংচুর করা হয়।

সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করে সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ আলী জিন্নাহ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। ওই গ্রামের পরিবেশ এখন শান্ত। এ ঘটনায় অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ভয়েসটিভি/এএস

You may also like