Home সারাদেশ চাটখিলের যুবলীগ নেতার বিরুদ্ধে আরও এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

চাটখিলের যুবলীগ নেতার বিরুদ্ধে আরও এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

by Amir Shohel

নোয়াখালীর চাটখিল উপজেলার নোয়াখলা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডে হত্যার ভয় দেখিয়ে অস্ত্রের মুখে প্রবাসীর স্ত্রীকে (২৯) ধর্ষণের ঘটনায় অভিযুক্ত যুবলীগের বহিষ্কৃত নেতা শরীফ বাহিনীর প্রধান মজিবুর রহমান শরীফ চার দিনের রিমান্ডে রয়েছে।

এরই মধ্যে তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে আরও এক গৃহবধূ (২৭) থানায় একটি অভিযোগ দিয়েছেন।

২৩ অক্টোবর শুক্রবার রাতে ওই গৃহবধূর লিখিত অভিযোগটি পেয়েছেন বলে নিশ্চিত করেছেন চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম।

অভিযোগ সূত্রে জানা যায়, নোয়াখলা ১ নম্বর ওয়ার্ডের ওই নারীর স্বামী ঢাকায় ব্যবসা করার সুবাদে তার ভাই, এক মেয়ে ও এক ছেলেকে নিয়ে শ্বশুর বাড়িতে থাকতো। ২০১৮ সালের ১৫ ডিসেম্বর তার ছেলে-মেয়ে নানার বাড়িতে বেড়াতে গিয়েছিল। ওই রাতে খাবার খেয়ে ছোট ভাইসহ ঘুমিয়ে পড়ে গৃহবধূ।

রাত প্রায় ২টার দিকে তার প্রতিবেশী মজিবুর রহমান শরীফ গৃহবধূর ঘরের জানালার কাচ ভেঙে তার দিকে অস্ত্র ধরে দরজা খুলতে বলে। কিন্তু ওই গৃহবধূ দরজা খুলবে না বলার সঙ্গে সঙ্গে শরীফ ঘরে দুই রাউন্ড গুলি ছুঁড়ে। নিরুপায় হয়ে ভয়ে সে দরজা খুলে দিলে শরীফ ঘরে ঢুকে গৃহবধূর ভাইকে ওড়না দিয়ে হাত-পা খাটের সঙ্গে ও গামছা দিয়ে মুখ বেঁধে ফেলে। পরে শরীফ গৃহবধূকে ঘরের পূর্ব পাশের একটি কক্ষে নিয়ে অস্ত্রের মুখে ধর্ষণ করে এবং যাওয়ার সময় কাউকে কিছু বললে হত্যার হুমকিও দিয়ে যায়।

ঘটনাটি ওই নারী তার স্বামীকে বললেও শরীফ প্রভাবশালী, অস্ত্রধারী সন্ত্রাসী হওয়ায় তিনি ভয়ে কাউকে জানাননি। কিন্তু সম্প্রতি শরীফ পুলিশের হাতে গ্রেফতার হওয়ার খবর শুনে ওই নারী থানায় এসে তাকে ধর্ষণের বিষয়ে একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, এক গৃহবধূ শরীফের বিরুদ্ধে একটি ধর্ষণের অভিযোগ করেছেন। অভিযোগটি তদন্ত করে দেখা হচ্ছে। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

গত বুধবার ভোরে কৌশলে প্রবাসীর স্ত্রী ও দূর সম্পর্কের চাচীর ঘরে ঢুকে তার দুই সন্তানকে অন্য কক্ষে আটকে রেখে হত্যার ভয় দেখিয়ে অস্ত্রের মুখে তাকে ধর্ষণ করেন শরীফ। ওইদিন পুলিশ অভিযান চালিয়ে শরীফকে গ্রেফতার করে। পরে তার দেওয়া তথ্যে একটি ইতালিয়ান পিস্তল, দুই রাউন্ড গুলি, দু’টি মোবাইল, একটি বিয়ারের খালি ক্যান, এক বক্স কনডম, তিনটি মোবাইল ও একটি ল্যাপটপ উদ্ধার করে পুলিশ। ধর্ষণ ও অস্ত্র মামলায় বৃহস্পতিবার শরীফকে চার দিনের রিমান্ড দিয়েছে পুলিশ।

ভয়েসটিভি/এএস

You may also like