Home অপরাধ অটোরিকশা চালককে ছুরিকাঘাতে হত্যা

অটোরিকশা চালককে ছুরিকাঘাতে হত্যা

by Newsroom
নিহত

ঢাকা : সাভারে মিন্টু শেখ নামে এক চালককে ছুরিকাঘাতে হত্যা করে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা করেছে দুর্বৃত্তরা। ১৪ জুলাই মঙ্গলবার ভোর রাতে সাভারের জামসিং জাহাঙ্গীরনগর সোসাইটি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মিন্টু শেখ  (৩৫) নড়াইল জেলার লোহাগড়া থানার পানপাড়া গ্রামের সোলেমান মিয়ার ছেলে। তিনি সাভারের ছায়াবিথি এলাকায় ভাড়া বাড়িতে বসবাস করতেন।

পুলিশ জানায়, ভোর রাতে জামসিং জাহাঙ্গীরনগর সোসাইটি এলাকায় ওই অটোরিকশা চালককে গলায় ছুরিকাঘাতে হত্যা করে দুর্বৃত্তরা তার অটোরিকশাটি ছিনতাইয়ের চেষ্টা করে। কিন্তু স্থানীয়  মানুষের উপস্থিতি টের পেয়ে দুর্বৃত্তরা অটোরিকশা রেখেই পালিয়ে যায়। পরে স্থানীয়রা ওই চালককে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

সাভার মডেল থানার ইন্সপেক্টর (অপারেশন) জাকারিয়া হোসেন সংবাদমাধ্যমকে জানান ‘খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করেছে। এঘটনায় সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। হত্যায় অভিযুক্তদের  আটকের চেষ্টা চলছে।’

ভয়েসটিভি/সাভার প্রতিনিধি/দেলোয়ার

You may also like