Home চিকিৎসা চিকিৎসা ব্যবস্থার উন্নতিতে করোনার প্রকোপ কমছে: স্বাস্থ্যমন্ত্রী

চিকিৎসা ব্যবস্থার উন্নতিতে করোনার প্রকোপ কমছে: স্বাস্থ্যমন্ত্রী

by Newsroom

চিকিৎসা ব্যবস্থার উন্নতিতে দেশে আস্তে আস্তে করোনা ভাইরাসের প্রকোপ কমে যাচ্ছে বলে জানান স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। এর ফলে মৃত্যুর হার কমছে এবং সুস্থতার হার বাড়ছে বলেও জানান তিনি।

আজ ১৫ আগস্ট শনিবার দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে স্বাস্থ্যমন্ত্রীর গ্রামের বাড়ি মানিকগঞ্জ সদর উপজেলায় আয়াজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

জাহিদ মালেক বলেন, চিকিৎসা ব্যবস্থার উন্নতিতে দেশে আস্তে আস্তে করোনা ভাইরাসের প্রকোপ কমে যাচ্ছে। এর ফলে মৃত্যুর হার কমছে এবং সুস্থতার হার বাড়ছে। এজন্যই মানুষ এখন ঘরের বাইরে বের হতে সাহস পাচ্ছেন। অর্থনৈতিক চাকা ঘুরে দাঁড়াতে শুরু করেছে এবং গার্মেন্টসগুলো নতুন করে অর্ডার পাচ্ছে।

মন্ত্রী আরও বলেন, করোনাভাইরাসের ভ্যাকসিন সংগ্রহে বাংলাদেশ যাতে অগ্রধিকার পায় সে ব্যাপারে কয়েকটি দেশের সাথে আলোচনা করা হচ্ছে। প্রধানমন্ত্রীর সাথে আলোচনা করে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে কিভাবে ভ্যাকসিন আনা যায়।

আলোচনা সভায় ও দোয়া মাহফিলে জেলা প্রশাসক এস এম ফেরদৌস, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাড.আব্দুল মজিদ ফটো ও সাধারণ সম্পাদক অ্যাড. আব্দুস সালামসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

ভয়েস টিভি/নিজস্ব প্রতিবেদক/টিআর

You may also like