Home সারাদেশ চিরকুটে শ্বশুর-শাশুড়িকে দায়ী করে গৃহবধূর আত্মহত্যা

চিরকুটে শ্বশুর-শাশুড়িকে দায়ী করে গৃহবধূর আত্মহত্যা

by Shohag Ferdaus

পারিবারিক কলহের জেরে সাতক্ষীরার তালা উপজেলার পাটকেলঘাটায় মৌসুমী সাহা টুম্পা (৩০) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। ২৫ আগস্ট মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে নিজ বাড়িতে মৌসুমী সাহা টুম্পা আত্মহত্যা করেন।

ওই গৃহবধূ পাটকেলঘাটার পল্লীবিদ্যুৎ রোডের স্কুলশিক্ষক উৎপল সাহার স্ত্রী। আত্মহত্যার পূর্বে তার মৃত্যুর জন্য শ্বশুর-শাশুড়িকে দায়ী করে একটি চিরকুট লিখে যান তিনি। এঘটনায় পাটকেলঘাটা থানায় একটি মামলা হয়েছে।

থানা সূত্রে জানা যায়, উপেজলার পাটকেলঘাটার পল্লীবিদ্যুৎ রোডের স্কুলশিক্ষক স্বামী উৎপল ও একমাত্র মেয়েকে নিয়ে বসবাস করে আসছিলেন টুম্পা। কিন্তু শিক্ষক স্বামী ও তার পিতা অবসরপ্রাপ্ত শিক্ষক দ্বীনবন্ধুর মাঝে পৈতৃক সম্পত্তি নিয়ে দীর্ঘদিন যাবৎ বিবাদ চলছিল। এ ঘটনার আগের দিন পর্যন্ত পৈতৃক সম্পত্তি নিয়ে ওই বাড়িতে চরম কলহ চলছিল। এরই জেরে মঙ্গলবার বিকেলে বাড়িতে কেউ না থাকায় নিজ ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে উৎপলের স্ত্রী মৌসুমী সাহা টুম্পা আত্মহত্যা করেন।

পাটকেলঘাটা থানার পরিদর্শক (তদন্ত) জেল্লাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে করে বলেন, নিহত গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এঘটনায় নিহত টুম্পার শ্বশুর-শাশুড়িকে গ্রেফতার করা হয়েছে।

ভয়েস টিভি/এসএফ

You may also like