Home সারাদেশ চিলমারীতে প্রতিপক্ষকে ঘায়েল করতে ধর্ষণের অপবাদ

চিলমারীতে প্রতিপক্ষকে ঘায়েল করতে ধর্ষণের অপবাদ

by Amir Shohel
উলিপুরে

কুড়িগ্রামের চিলমারীতে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষকে ঘায়েল করতে ৭০ হাজার টাকা চুরিসহ নিজের স্ত্রীকে দিয়ে ধর্ষণের সাজানো নাটক করে ফাঁসানোর চেষ্টা করেন প্রতিপক্ষ সোলেমান আলী।

জানা যায়, উপজেলার বজরা তবকপুর খেরবাড়ী গ্রামের মৃত জাহের উদ্দিন এর পুত্র সোলেমান আলীর সঙ্গে প্রতিবেশী মৃত দেলাবর হোসেনের পুত্র অহেদ আলীর সঙ্গে দীর্ঘদিন থেকে জমাজমি নিয়ে বিরোধ চলে আসছে।

এরই জেরে গত ১১ নভেম্বর বুধবার গভীর রাতে নিজের স্ত্রীকে রশি দিয়ে হাত পা বেঁধে ধর্ষণের চেষ্টাসহ ৭০ হাজার টাকা চুরির সাজানো নাটক তৈরি করে প্রতিপক্ষ অহেদ আলীর বিরুদ্ধে নানা প্রকার অপবাদসহ মামলা হামলার ভয়ভীতি প্রদর্শন করেন। পরদিন বৃহস্পতিবার চিলমারী মডেল থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘটনার সত্যতা না পেয়ে সোলেমান আলীকে গ্রাম্য সালিশের মাধ্যমে মিমাংসা করতে বলে আসে।

সরেজমিনে ঘটনাটি সম্পর্কে এলাকাবাসী ও পক্ষ বিপক্ষের কাছে জানতে গেলে ঘটনাটির মূল রহস্য বেরিয়ে আসে।

এলাকাবাসী আমিনুল ইসলাম, এমদাদুল হক, আনিছুর রহমান, সাইদুর রহমান, মজিবর রহমান, শ্রী কিশোরী মোহন, তহিজল, রাহেনাসহ আরও অনেকের সঙ্গে কথা বলে জানা যায়, ঘটনাটি সম্পূর্ণ সাজানো মিথ্যা এবং বানোয়াট। প্রতিপক্ষকে ঘায়েল করতে এ ধরনের ঘটনার অবতারণা করা হয়েছে।

এ ব্যাপারে চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করে জেনেছি ঘটনাটি সাজানো।

ভয়েসটিভি/এএস

You may also like