Home সারাদেশ ছাত্রলীগ নেতাসহ ৬ জনের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ তরুণীর

ছাত্রলীগ নেতাসহ ৬ জনের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ তরুণীর

by Amir Shohel

সাতক্ষীরার আশাশুনি উপজেলার কাপসন্ডা গ্রামে এক তরুণীর শ্লীলতাহানি ঘটিয়েছে ছাত্রলীগ নেতাসহ কয়েকজন বখাটে যুবক। তারা এ ঘটনা নিয়ে থানা পুলিশ করলে আরও বিপদ হবে বলেও হুমকি দিয়েছে। নির্যাতিত তরুণী এ বিষয়ে আশাশুনি থানায় ছয়জনের বিরুদ্ধে একটি এজাহার দিয়েছেন।

এরা হলেন- সাকিববিল্লাহ, রায়হান খোকা, আল আমিন মোড়ল, মো. শুভ, মামুন হোসেন বাবু ও মজনু সরদার। তবে পুলিশ এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি।

থানায় দেওয়া এজাহারে তিনি উল্লেখ করেন, গত শুক্রবার বিকালে চাচার মোটর সাইকেলের পেছনে বসে সাতক্ষীরা আসছিলেন। এ সময় কাপসন্ডা স্কুলের কাছে কয়েকজন বখাটে যুবক তাকে গাড়ি থেকে নামিয়ে জাপটে ধরে। তাকে বিয়ে করতে হবে বলে জানায় সাকিব বিল্লাহ নামের এক যুবক। তারা তার কাপড় চোপড় টেনে হেঁচড়ে ছিড়ে ফেলে। এমনকি ষ্পর্শকাতর স্থানে হাত দেয়। লজ্জাকর অবস্থায় পড়ে তিনি দৌড়ে পালিয়ে যান। পরপরই তিনি আশাশুনি থানায় যেয়ে একটি এজাহার দিয়েছেন। পুলিশ এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি।

অভিযোগে মেয়েটি আরও উল্লেখ করেন, খাজরা ইউপির ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি সাকিব বিল্লাহ, রায়হানউদ্দিন খোকা ও আলামিনসহ ছয়জন বখাটে এই ঘটনা ঘটিয়েছে। আমি এর বিচার চাই।

সাকিব বিল্লাহর ভাই খাজরা ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি লাকিবিল্লাহ বলেন, এমন কোনো ঘটনা সেখানে ঘটেনি। অপরদিকে, আশাশুনি উপজেলা ছাত্রলীগ সভাপতি আসমাউল হক জানান, অভিযোগ সঠিক হলে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ ঘটনায় আশাশুনি থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম কবির জানান, ওই তরুণী একটি এজাহার দিয়েছেন। আমরা যাচাই বাছাই করছি। অভিযোগ সঠিক হলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ভয়েসটিভি/এএস

You may also like