Home বিনোদন জন্মদিনে মিথিলার চির যৌবন কামনা সৃজিতের

জন্মদিনে মিথিলার চির যৌবন কামনা সৃজিতের

by Shohag Ferdaus

স্ত্রীর জন্মদিন। কিন্তু কাঁটাতারের এক পারে স্বামী, অন্য পারে স্ত্রী। নেটমাধ্যম বা মুঠোফোন ছাড়া কাছাকাছি পৌঁছনোর উপায় নেই। করোনা সংক্রমণ রুখতে ভারত ও বাংলাদেশের কাঁটাতারের বেড়ায় অনির্দিষ্টকালের জন্য তালা পড়লেও প্রেমের টানে সৃজিত-মিথিলা কাছাকাছি। তারই প্রমাণ নেটমাধ্যমে।

স্ত্রী বাংলাদেশি অভিনেত্রী রাফিয়াত রাশিদ মিথিলার জন্মদিনে পরিচালক সৃজিত মুখোপাধ্যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা জানালেন। সঙ্গে একটি ছবিও দিলেন তিনি। যেখানে দেখা যাচ্ছে, পরিবারের ৩ সদস্য ৩ ভিন্ন জায়গায় বসে একে অপরের সঙ্গে ভিডিও কলে কথা বলছেন।

মিথিলা

মেয়ে আয়রা, সৃজিত এবং মিথিলা। তবে সেই ছবি তোলা হয়েছে মিথিলার দিক থেকে। ছবির উপরে পরিচালক জন্মদিনের শুভেচ্ছা জানালেন তার স্ত্রীকে। সঙ্গে এমন এক মানুষের কথা উল্লেখ করলেন, যার জন্মদিন আর মিথিলার জন্মদিন খুব কাছাকাছি। অনুমান করা যায়, আমেরিকার কিংবদন্তি গায়ক, সুরকার ও গীতিকার বব ডিলানের কথা বলেছেন সৃজিত। তার জন্মদিন ২৪ মে। মিথিলার ২৫। লেখার শেষে ৩৭ বছর বয়সী মিথিলার জন্য চির যৌবন কামনা করলেন তিনি।

জন্মদিনের এক দিন আগে নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও দিয়েছেন মিথিলা। নীল জলে সাঁতার কাটছেন তিনি। সঙ্গে মেয়ে আয়রাও রয়েছে। ভিডিয়োর মধ্যে জুড়ে দেয়া হয়েছে কয়েকটি ছবি। মা ও মেয়ের রসায়ন ধরা পড়েছে সেখানে।

ভয়েস টিভি/এসএফ

You may also like