Home ভিডিও সংবাদ বিশ্বনেতা বঙ্গবন্ধু শিরোনামে নতুন গান

বিশ্বনেতা বঙ্গবন্ধু শিরোনামে নতুন গান

by shahin

বিনোদন রিপোর্ট: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে আরো একটি গান তৈরি করেছে দেশের জনপ্রিয় চলচিত্র প্রযোজনা, পরিচালনা ও আমাদিন রপ্তানি প্রতিষ্ঠান শাপলা মিডিয়া। শামীম মাহমুদের সুরে গানটি লিখেছেন সুদীপ কুমার দীপ। গেয়েছেন এই প্রজন্মের জনপ্রিয় শিল্পী লিজা। বাঙালির মুক্তি ও ইতিহাসের উল্লেখযোগ্য অংশ নিয়ে ‘বিশ্বনেতা’ শিরোনামের গানটিতে উঠে এসেছে দেশের প্রতি বঙ্গবন্ধুর ত্যাগ, মায়া-মমতা ও অর্জন।

শাপলা মিডিয়ার সহযোগি প্রতিষ্ঠান ভয়েসটিভির জন্য তৈরি করা গানটি প্রসঙ্গে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান সেলিম খাঁন বলেন, ‘আমরা হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বিশ্বাসী। প্রথম থেকেই তাঁর নীতি ও মহান আদর্শকে বুকে চেপে পথ চলা শুরু করেছি। আমাদের চ্যানেল দেশের ভালো-মন্দ এবং চাওয়া-পাওয়াসহ সব বিষয়ে আওয়ামী আদর্শের সঙ্গে থাকবে। কিছুদিন আগেও আমরা করোনা নিয়ে গান করেছি। করোনা সম্পর্কে সাধারণ মানুষকে সতর্ক করতে গানটি সারাদেশে ব্যাপক সাড়া ফেলেছে। এবার জাতির পিতাকে নিয়ে তৈরি করেছি নতুন একটি গান। আগামীতে আমাদের এ ধরনের আরও কাজ করার ইচ্ছা রয়েছে।

বঙ্গবন্ধুর প্রামাণ্য ভিডিওসহ গানটি সোমবার ভয়েসটিভির ইউটিউব চ্যানেল voicetv24BD এবং voicetv24 ফেসবুক লাইক পেইজে আপলোড করা হয়েছে । শুরুতেই গানটিতে ব্যাপক সাড়া পড়েছে ।

You may also like