Home অপরাধ জালিয়াতির মামলায় ছাত্রলীগ সহ-সভাপতি মুমিন গ্রেফতার

জালিয়াতির মামলায় ছাত্রলীগ সহ-সভাপতি মুমিন গ্রেফতার

by Newsroom

ভয়েস রিপোর্ট: ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি তরিকুল ইসলাম মুমিনকে ভোলা থেকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার ভোলা সদর মডেল থানার ওসি এনায়েত হোসেন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ভোলা সদর মডেল থানা পুলিশের সহায়তায় বুধবার রাতে ভোলার গাজীপুর রোডের বাসা থেকে মুমিনকে গ্রেফতার করে তেজগাঁও থানা পুলিশ। পরে তাকে সড়কপথে ঢাকায় নিয়ে যাওয়া হয়। তবে মুমিনের পরিবারের পক্ষ থেকে তাকে আটকের কথা অস্বীকার করা হয়।
মুমিন সংশ্লিষ্ট একাধিক সূত্র জানায়, রাজধানী ঢাকার কোতোয়ালি থানায় একটি জালিয়াতির মামলা দায়ের করার পরিপ্রেক্ষিতে তাকে আটক করেছে পুলিশ। ঢাকার কয়েকজন ব্যবসায়ীর থেকে প্রকল্পের কাজের তদবির করার কথা বলে কোটি টাকা হাতিয়ে নেওয়া অভিযোগ রয়েছে তরিকুল ইসলাম মুমিনের বিরুদ্ধে। এছাড়া সরকারের বিশেষ কোনও ব্যক্তির স্বাক্ষর জালিয়াতি করে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের জন্য একজন অবসরপ্রাপ্ত সামরিক কর্মকর্তাকে ভিসি পদে নিয়োগ দেওয়ার নামে কয়েক কোটি টাকা হাতিয়ে নেওয়ারও অভিযোগ রয়েছে মুমিনসহ একটি চক্রের বিরুদ্ধে। সেই চক্রকে একজন মন্ত্রীর পিএস সহায়তা করেছেন বলেও অভিযোগ রয়েছে। পরে বুধবার রাতে তাকে আটক করা হয়।
তবে ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. এনায়েত হোসেন বলেন, কোন মামলায় তাকে আটক করা হয়েছে তা জানা যায়নি। তবে তেজগাঁও থানা পুলিশ তাকে আটকের সহায়তা চাইলে ভোলা সদর মডেল থানা পুলিশের মোবাইল টিম তাদের সহায়তা করেছে। মামলাটি চাঞ্চল্যকর না হলে, করোনার মধ্যে তাকে আটকের জন্য ঢাকার পুলিশের ভোলায় আসার কথা না।

You may also like