Home সারাদেশ অনলাইনে রমরমা জুয়া, গ্রেপ্তার ৭

অনলাইনে রমরমা জুয়া, গ্রেপ্তার ৭

by Shohag Ferdaus
অনলাইনে

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানার জয়ধরখালী গ্রামে অভিযান চালিয়ে অনলাইনে জুয়া খেলার সময় সাত জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ২৮টি মোবাইল, চার্জার, বিভিন্ন ডিভাইস ও হিসাবের খাতা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, হাবিবুল্লাহ (২৮) ও মো. ইকবাল আহমেদ (২১), আনিছুর (১৮), রানা মিয়া (১৮), মো. রবিন (১৭), রাজিব মিয়া (১৯) ও আরিফুল ইসলাম (২১)। তারা সবাই পাগলা থানার বিভিন্ন এলাকার বাসিন্দা এবং স্কুল-কলেজের শিক্ষার্থী।

পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশেদুজ্জামান বলেন, ২১ মে শুক্রবার বিকেলে পাগলা থানাধীন গয়েশপুর ইউনিয়নের জয়ধরখালী গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। তারা মোবাইল অ্যাপসের মাধ্যমে অনলাইনে জুয়া পরিচালনা করত এবং জুয়া খেলত। এরা বিভিন্ন ফেসবুক গ্রুপের মাধ্যমে সাধারণ মানুষকে আকৃষ্ট করে জুয়ায় অংশগ্রহণ করত। এই খেলার সঙ্গে জড়িত রয়েছে দেশি-বিদেশি প্রতারক চক্র।

এসআই রফিকুল ইসলাম বাদী হয়ে তাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনের ৩৫ ও ৩৬ ধারায় থানায় মামলা দায়ের করেন। ২২ মে শনিবার দুপুরে আদালতের নির্দেশে জেলহাজতে পাঠানো হয়েছে।

এ বিষয়ে গফরগাঁও সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজা খাতুন বলেন, গ্রেপ্তারকৃতরা জুয়ার টাকা লেনদেনের জন্য নগদ, বিকাশ, রকেট এজেন্ট ব্যবহার করত। জেলার গফরগাঁও ও ভালুকা উপজেলাসহ আশেপাশের এলাকার মানুষের বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নেয়া হয়েছে এই খেলার মাধ্যমে। এই খেলার সঙ্গে জড়িত অন্যান্যদের ধরে আইনের আওতায় আনা হবে।

ভয়েস টিভি/এসএফ

You may also like