Home ভিডিও সংবাদ টেকনাফে ‌‌‌‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা ডাকাত নিহত

টেকনাফে ‌‌‌‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা ডাকাত নিহত

by Amir Shohel
ইয়াবা ব্যবসায় বিরোধের

কক্সবাজার : কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে রশিদ উল্লাহ (২৮) নামে এক রোহিঙ্গা ডাকাত নিহত হয়েছে। ২২ জুলাই বুধবার ভোর রাতে টেকনাফ স্থলবন্দর সংলগ্ন ১৪ নম্বর ব্রিজ এলাকায় ডাকাত দলের সঙ্গে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত রশিদ টেকনাফের লেদা রোহিঙ্গা ক্যাম্পের ই-ব্লকের মো. শফিক উল্লাহ ছেলে।

র‌্যাব-১৫, সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের ইনচার্জ সহকারী পুলিশ সুপার বিমান চন্দ্র কর্মকার বলেন, বুধবার ভোর রাতে গোপন সংবাদে জানতে পারি টেকনাফ স্থলবন্দর সংলগ্ন ১৪ নম্বর ব্রিজ কিয়ারি ঘাট এলাকায় ডাকাত দলের সদস্যরা অবস্থান করছেন। এমন সংবাদে র‌্যাবের একটি দল সেখানে অভিযান পরিচালনা করে। এসময় র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়েন। পরে আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি ছোড়েন। এ সময় উভয়পক্ষের মধ্যে গোলাগুলি হয়।

তিনি আরও বলেন, একপর্যায় পরিস্থিতি শান্ত হলে র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে এক জনের মরদেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে প্রথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করে। কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হলে জরুরী বিভাগের কর্মরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। লাশটি কক্সবাজার হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ঘটনাস্থল থেকে ২টি দেশীয় তৈরি এলজি, ৫ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। ডাকাত, মাদক ও সন্ত্রাসীদের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে উল্লেখ করে এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।

ভয়েসটিভি/কক্সবাজার প্রতিনিধি/এএস

You may also like