Home সারাদেশ নাটোরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত, মহাসড়ক অবরোধ

নাটোরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত, মহাসড়ক অবরোধ

by Newsroom
ট্রাক চাপায়

নাটোর সদর উপজেলায় ট্রাক চাপায় আমির হোসেন (৩০) নামে একজন নিহত হয়েছে। ৩০ জানুয়ারি মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার হয়বতপুর বাজার এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

নিহত আমির পেশায় একজন দর্জি ও লক্ষীপুর খোলাবাড়িয়া ইউনিয়নের ষোলোঘর এলাকার বাসিন্দা। এই ঘটনায় বিক্ষুব্ধ জনতা এক ঘণ্টা মহাসড়ক অবরোধ করে রাখলে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

ঝলমলিয়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ রেজওয়ানুল ইসলাম জানান, আমির হোসেন সকালে মোটরসাইকেল যোগে উপজেলার লক্ষীপুর বাজার থেকে আহম্মেদপুর যাওয়ার পথে হয়বতপুর এলাকায় পৌছালে একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই আমির হোসেন মারা যায়।

পরে স্থানীয় বিক্ষুব্ধ জনতা হয়বতপুর বাজার এলাকায় রাস্তা সংস্কার দাবিতে রাজশাহী-ঢাকা মহাসড়ক অবরোধ করে রাখে। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহাঙ্গীর আলমসহ প্রশাসনের কর্মকর্তারা রাস্তা সংস্কারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয়া হয়।

সড়ক বিভাগের অবহেলা ও দায়িত্বহীনতার কারনে নাটোর পুলিশ লাইন থেকে হয়বতপুর পর্যন্ত সড়কের কয়েকটি স্থানে রাস্তা ঝুকিপূর্ণ অবস্থায় রয়েছে। ফলে এসব স্থানে মাঝেমধ্যেই দূর্ঘটনা ঘটে।

নাটোর সদর থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম জানান, এই ঘটনায় ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। কিন্তু চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদেরকে আটক করা যায়নি।

ভয়েস টিভি/এমএইচ

You may also like