Home সারাদেশ ট্রেনে কাটা পড়ে পৃথক স্থানে নারীসহ নিহত ৩

ট্রেনে কাটা পড়ে পৃথক স্থানে নারীসহ নিহত ৩

by Newsroom
ট্রেনে কাটা

গাজীপুরের কালিয়াকৈর ও ফরিদপুরের ভাঙ্গায় ট্রেনে কাটা পড়ে দুই নারীসহ তিনজন নিহত হয়েছে। ২৬ ডিসেম্বর শনিবার পৃথকভাবে এ দুর্ঘটনা ঘটে।

সকাল সাড়ে ৯টার দিকে কালিয়াকৈর উপজেলার রাজশাহী-জয়দেবপুর রেলক্রসিংয়ে কালামপুর এলাকায় ট্রেনে কাটা পড়ে নারীসহ দুজন নিহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানা যায়নি।

কালিয়াকৈর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) রাজিব চক্রবর্তী জানান, সকাল সাড়ে ৯টার দিকে রাজশাহী-জয়দেবপুর রেলক্রসিংয়ে কালামপুর এলাকায় ঢাকা থেকে খুলনাগামী একটি ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই নারীসহ দুজন নিহত হন। নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে।

এছাড়া ভাঙ্গায় সকালে ট্রেনে কাটা পড়ে ফজিরন নেছা (৮০) নামে এক বৃদ্ধা মারা গেছেন। তিনি ভাঙ্গা উপজেলার হামেরদী গ্রামের মানিক মোল্লার স্ত্রী।

রেল পুলিশের উপ-পরিদর্শক মুনিরুজ্জামান জানান, ভাঙ্গা হতে রাজবাড়ীর উদ্দেশ্যে ছেড়ে আসা লোকাল ট্রেনটি ভাঙ্গা-পুখুরিয়ার মধ্যবর্তী স্থান নাজিরপুর মোল্লাপাড়ায় পৌঁছালে তখন ওই বৃদ্ধা ফজিরন নেছা রেল লাইন পার হওয়ার সময় ট্রেনের নিচে কাটা পড়ে মারা যান। আইনী প্রক্রিয়া শেষে পরিবারের কাছে তার মরদেহ হস্তান্তর করা হয়েছে।

ভয়েস টিভি/এমএইচ

You may also like