Home জাতীয় ঠাকুরগাঁওয়ে দুই শিশুকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন

ঠাকুরগাঁওয়ে দুই শিশুকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন

by Newsroom

ঠাকুরগাঁও প্রতিনিধি: চুরির অপবাদে দুই শিশুকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের অভিযোগ উঠেছে ঠাকুরগাঁওয়ের এক ইউনিয়ন পরিষদ সদস্য ও তার সহযোগীদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে পীরগঞ্জ উপজেলার সেনগাঁও ইউনিয়নের দেওধা গ্রামে।

এ ঘটনায় পীরগঞ্জ থানায় একটি মামলা করেছে নির্যাতনের শিকার সরিফা খাতুন। মামলায় সেনগাঁও ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য জহিরুল ইসলাম, মোতালেব আলীসহ আরও ৭ জনকে আসামী করা হয়।

জানা গেছে, পীরগঞ্জের সেনগাঁও ইউনিয়নে দীর্ঘদিন ধরে বাস করছেন গৃহবধু সরিফা খাতুন। এলাকাবাসীর অভিযোগ, বেশ কিছুদিন ধরে সরিফার ওপর নজর পড়ে প্রতিবেশি মোতালেব আলী। কিন্তু মোতালেবের কোনো প্রস্তাবেই সাড়া দেয়নি সরিফা।

এ কারণে গত ২২ মে চুরির অপবাদ দিয়ে স্থানীয় ইউপি সদস্য জহিরুল ইসলাম, মোতালেব আলীসহ আরো ৭ জন ওই গৃহবধুর ছেলে শিশু সুমন ও তার ভাতিজা কমিরুল ইসলাম আটক করে।

এরপর শালিসের নামে হাত-পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় দুই শিশুকে মারপিট করে তারা। আর এই দৃশ্য ক্যামেরায় ধারণ করে সরিফার কাছে ৫০ হাজার টাকা চাঁদাও দাবি করে। চাঁদা না দেয়ায় ইউপি সদস্য ও তার সহযোগিরা গৃহবধুকে মারপিট ও শ্লীলতাহানির চেষ্টা করে।

মামলার করার পরও বেশ কয়েকদিন পেরিয়ে গেলেও পুলিশ এখনো কাউকে গ্রেপ্তার করতে পারেনি। এদিকে অভিযুক্তদের শিগগির গ্রেপ্তারের দাবি জানিয়েছে স্থানীয়রা।

You may also like