Home অপরাধ ঠাকুরগাঁওয়ে বড় ভাইয়ের লাঠির আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু

ঠাকুরগাঁওয়ে বড় ভাইয়ের লাঠির আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু

by Shohag Ferdaus

ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলায় জমি নিয়ে বিরোধের জের ধরে বড় ভাইয়ের বাঁশের লাঠির আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু হয়েছে। ৬ ডিসেম্বর বৃহস্পতিবার দুপুর ৩টার দিকে দিনাজপুরের এমন আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার সময় তার মৃত্যু হয়। বিষয়টি হরিপুর থানার ওসি তাজুল ইসলাম নিশ্চিত করেছেন।

নিহত নাসির উদ্দীন (৫০) হরিপুর উপজেলার ২নং আমগাঁও ইউনিয়নের ভেটনা গ্রামের প্রয়াত সাজ্জাদ আলীর ছেলে।

পরিবারের বরাতে ওসি তাজুল ইসলাম বলেন, বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে হরিপুরের ভেটনা গ্রামে পারিবারিক বসতভিটার জমির ভাগ বাটোয়ারা নিয়ে বড় ভাই আফসার আলী ও ছোট ভাই নাসির উদ্দীনের বাকবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে আফসার আলী তার হাতে থাকা বাঁশের লাঠি দিয়ে নাসির উদ্দীনের মাথায় আঘাত করে। এতে নাসিরের মাথা ফেটে গেলে সে মাটিতে লুটিয়ে পরে।

পরে পরিবারের লোকজন আহত অবস্থায় নাসির উদ্দীনকে উদ্ধার করে হরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় নাসিরের অবস্থার অবনতি হয়। এসময় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য নাসির উদ্দীনকে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে।

এদিকে দুপুর ৩টার দিকে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে নাসির উদ্দীনের মৃত্যু হয় বলে জানান ওসি তাজুল ইসলাম।

ওসি তাজুল ইসলাম বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয় এবং তথ্য সংগ্রহ করা হয়েছে। ঘটনার পর থেকে বড় ভাই আফসার আলী পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তার করতে আমাদের অভিযান চলমান রয়েছে।

এছাড়াও এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে এবং নিহত নাসির উদ্দীনের মরদেহ ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতলের মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

ভয়েস টিভি/এসএফ

You may also like