Home সারাদেশ তিন জেলায় অভিযানে ৫ ডাকাত গ্রেফতার

তিন জেলায় অভিযানে ৫ ডাকাত গ্রেফতার

by Amir Shohel

ময়মনসিংহের মুক্তাগাছায় আরব এগ্রো ফার্মের দারোয়ানের হাত-পা বেধে বিশ লাখ টাকা মুল্যের ১৬টি গরু ডাকাতির ঘটনায় পাঁচ ডাকাতকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

১০ অক্টোবর শনিবার ঢাকা, সাভার, পাবনা ও সিরাজগঞ্জে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এর আগে গত ২৭ সেপ্টেম্বর রাতে ২২ থেকে ২৩ জনের ডাকাত দল গরুগুলো নিয়ে যায়।

গ্রেফতাররা হলেন- রাব্বানী হোসেন (২৮), শহিদুল ইসলাম (২৮), মাসুদ রানা (৩২), সবুজ হোসেন (২২) ও হুমায়ুন কবির (৩৪)। তারা ঢাকা, টাঙ্গাইল, সিরাজগঞ্জ, পাবনা ও বগুড়া জেলার বাসিন্দা।

১১ অক্টোবর রোববার সন্ধ্যায় জেলা গোয়েন্দা পুলিশ কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

ডিবি পুলিশ কার্যালয় সূত্রে জানা যায়, আলোচিত গরু ডাকাতির মামলাটির তদন্তভার পেয়ে চ্যালেঞ্জ নিয়ে মাঠে কাজ শুরু করে গোয়েন্দা পুলিশ। অভিযান চালিয়ে গরু ডাকাতদের পরিচয় নিশ্চিত হলেও তাদের শতভাগ সনাক্ত করতে দেরি হয়। পরে শনিবার পাঁচ ডাকাতকে দেশের বিভন্ন জায়গা থেকে গ্রেফতার করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহ কামাল আকন্দ জানান, গ্রেফতারের পর ডাকাতদের কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত একটি ট্রাক, একটি প্রাইভেটকার, তালা কাটার একটি কাটার মেশিন, তিনটি চাকু, ছয়টি রশি, একটি কেচি, দুইটি ত্রিপল ও হাসিল বই উদ্ধার করা হয়েছে। গ্রেফতারদের জিজ্ঞাসাবাদে অনেক তথ্য পাওয়া গেছে। অন্যান্য ডাকাতদের গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান তিনি।

ভয়েসটিভি/এএস

You may also like