Home খেলার খবর দলে নেই অভিজ্ঞ গোলরক্ষক আশরাফুল ইসলাম রানা

দলে নেই অভিজ্ঞ গোলরক্ষক আশরাফুল ইসলাম রানা

by Imtiaz Ahmed

বাংলাদেশ দল: আনিসুর রহমান জিকো, শহীদুল আলম সোহেল, তপু বর্মণ, ইয়াসিন খান, বিশ্বনাথ ঘোষ, সুশান্ত ত্রিপুরা, রহমত মিয়া, ইয়াসিন আরাফাত, আতিকুর রহমান ফাহাদ, রবিউল হাসান, বিপলু আহমেদ, মোহাম্মদ ইব্রাহিম, সোহেল রানা, রিয়াদুল হাসান, জামাল ভূইয়া, মানিক হোসেন মোল্লা, রাকিব হোসেন, মাহবুবুর রহমান সুফিল, তৌহিদুল আলম সবুজ, সাদউদ্দিন, নাবীব নেওয়াজ জীবন, এম এস বাবলু ও সুমন রেজা।

নেপালের বিপক্ষে আন্তর্জাতিক প্রীতি ম্যাচের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। অবাক করার বিষয় হলো বাফুফের ঘোষিত ২৩ সদস্যের দলে নেই অভিজ্ঞ গোলরক্ষক আশরাফুল ইসলাম রানা।

তাঁর বদলে চূড়ান্ত দলে সুযোগ পেয়েছেন শহীদুল আলম সোহেল ও আনিসুর রহমান জিকো।

আগামীকাল শুক্রবার দুটি প্রীতি ম্যাচের প্রথমটি দিয়ে করোনা বিরতি কাটিয়ে খেলায় ফিরবে বাংলাদেশ ফুটবল দল। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকেল ৫টায়। পরের ম্যাচ হবে আগামী ১৭ নভেম্বর।

মূলত প্রীতি ম্যাচে নতুনদের সুযোগ দিতেই রানাকে মূল দলে রাখেনি বাংলাদেশ দলের প্রধান কোচ জেমি ডে। আজ বৃহস্পতিবার ম্যাচ পূর্ববতী সংবাদ সম্মেলনে এমনটাই জানান ইংলিশ এই কোচ। তিনি বলেন, ‘নেপালের বিপক্ষে জয় পাওয়ার দিকে আমাদের মূল মনোযোগ নয়। আমি জানি রানা কি করতে পারে। তাই আমি চাই, এই প্রীতি ম্যাচগুলোতে অন্যরা কী করে সেটা দেখতে। এ কারণে সে (রানা) নেই।’

ভয়েস টিভি / আইএ

You may also like