Home সারাদেশ স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ দাবি গোপালগঞ্জের সাংবাদিকদের

স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ দাবি গোপালগঞ্জের সাংবাদিকদের

by Shohag Ferdaus
পদত্যাগ

পেশাগত দায়িত্ব পালনকালে সচিবালয়ে প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে হেনস্তা, শারীরিক নির্যাতন ও মামলায় গ্রেফতারের প্রতিবাদে মানববন্ধন করেছে গোপালগঞ্জের সাংবাদিকরা। মনববন্ধন থেকে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকের পদত্যাগের দাবি করেছেন জেলার সাংবাদিক নেতারা।

১৯ মে বুধবার সকাল ১০টায় গোপালগঞ্জ প্রেসক্লাবের সামনে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়। এতে জেলার কর্মরত ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা অংশ নেন।

গোপালগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সৈয়দ মিরাজুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন, দৈনিক সংবাদের রবীন্দ্রনাথ অধিকারী, এনটিভির মাহবুব হোসেন সারমাত, সমকালের মনোজ সাহা, দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি এস এম হুমায়ুন কবীর, বিটিভির মেহেদী হাসান, ঢাকা পোস্টের লিয়াকত হোসেন লিংকন, একাত্তর টিভির আজিজুর রহমান রনি, এশিয়ানএজের মিজানুর রহমান মানিক। সঞ্চালনা করেন চ্যানেল টুয়েন্টিফোরের রাজিব আহমেদ রাজু।

মানববন্ধনে বক্তারা সাংবাদিক রোজিনা ইসলামের সঙ্গে অসৌজন্যমূলক আচরণের তীব্র নিন্দা ও স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকের পদত্যাগের দাবি করে বলেন, ঘটনার সঙ্গে জড়িত স্বাস্থ্য বিভাগের অতিরিক্ত সচিব কাজী জেবুন্নেছা বেগম ও তার সহযোগী কর্মকর্তা-কর্মচারীদের অবিলম্বে গ্রেফতার ও শাস্তি দিতে হবে।

নিঃশর্ত মুক্তির দাবি জানিয়ে বক্তারা আরও বলেন, স্বাস্থ্য বিভাগ তাদের অনিয়ম, দুর্নীতি, স্বেচ্ছাচারিতা ও লুটপাটের ঘটনা আড়াল করতে রোজিনা ইসলামকে পরিকল্পিতভাবে সাজানো মামলায় ফাঁসানো হয়েছে। তাকে পাঁচ ঘণ্টা আটকে রেখে শারীরিক ও মানসিক নিপীড়নের জঘন্যতম ঘটনা গণমাধ্যমের কণ্ঠরোধের অশনি সংকেত বলে মন্তব্য করেন বক্তারা।

ভয়েস টিভি/এসএফ

You may also like