Home সারাদেশ পৃথক সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত

পৃথক সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত

by Amir Shohel
ট্রাক

খুলনার ডুমুরিয়ার সদর ও গুটুদিয়ায় দুই পৃথক সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত হয়েছেন। আর আহত হয়েছেন চার জন। ৮ অক্টোবর বৃহস্পতিবার এ সড়ক দুর্ঘটনা ঘটে।

ডুমুরিয়া থানর ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, বৃহস্পতিবার সকাল ১০টার দিকে খুলনা সাতক্ষীরা মহাসড়কের ডুমুরিয়া সদর এলাকার সকারি মহিলা কলেজের সামনে একটি বাস সাতক্ষীরা থেকে খুলনার পথে আসছিল। এ সময় মহাসড়কে উঠতে যাওয়া একটি মাহেন্দ্র বাসের সামনে পড়লে সংঘর্ষ হয়। এতে মাহেন্দ্র চালক আমিনুল ইসলাম, যাত্রী মিজানুর রহমান শেখ ঘটনাস্থলে ও হাবিবুর রহমান হাসপাতালে মারা যান। এই ঘটনায় আহত তিন জন খুলনা মেডিকেল কলেজে চিকিৎসাধীন আছেন।

পরে দুপুরে ১টা ১০ মিনিটে একই সড়কের গুটুদিয়া নামক স্থানে একটি কাভার্ড ভ্যানকে সাতক্ষীরা গামী একটি বাস ওভারটেক করতে গেলে পার্শ্ববর্তী একটি ভ্যানে আঘাত করে। এতে ভ্যানের যাত্রী বৃদ্ধা হালিমা বেগম ঘটনাস্থলে মারা যান ও তার ছেলে শরিফুল ইসলাম আহত হয়।

হাইপুলিশ খর্ণিয়ার সার্জেন্ট মো. মোশাররফ হোসেন জানান, লাশ খুলনা মেডিকেল কলেজের মর্গে প্রেরণ করা হয়েছে। আহত ব্যক্তিকে খুলনা মেডিকেল কলেজের চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে।

খুলনা মেডিকেল কলেজের কর্তব্যরত চিকিৎসক ডা. ফরহাদ হোসেন জানান, প্রথম ঘটনায় আমিনুল ইসলাম ও মিজানুর রহমান হাসপাতালে আসার পথেই মারা যান। আর হাবিবুর রহমান আহত হয়ে এসে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। আহতদের সার্জারী বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ভয়েসটিভি/এএস

You may also like