Home সারাদেশ পাবনায় ২৪ ঘন্টার ব্যবধানে দুই স্কুল ছাত্রীর আত্মহত্যা

পাবনায় ২৪ ঘন্টার ব্যবধানে দুই স্কুল ছাত্রীর আত্মহত্যা

by Newsroom

পাবনায় ২৪ ঘন্টার ব্যবধানে সাথী শীল (১৪) এবং সীমা পারভীন (১২) নামে দুই স্কুল ছাত্রী আত্মহত্যা করেছে। নিহত সাথী উপজেলার দিলপাশার ইউনিয়নের দিলপাশার গ্রামের রবীন্দ্রনাথ শীলের মেয়ে ও দিলপাশার উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী এবং শিমা উপজেলার খানমরিচ ইউনিয়নের চাঁদপুর গ্রামের ইউসুফ আলীর মেয়ে ও চাঁদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী।

পুলিশ জানায়,সোমবার সকালে উপজেলার খানমরিচ ইউনিয়নের চাঁদপুর গ্রামের ইউসুফ আলীর মেয়ে সীমা ঘরের ডাবের সাথে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে। অপরদিকে রোববার সকালে উপজেলার দিলপাশার গ্রামের রবীন্দ্রনাথ শীলের মেয়ে সাথী ঘরের আড়ার সাথে ঝুলে আত্মহত্যা করে। তবে দু‘টি মৃত্যুর কোন কারণ জানা যায়নি।

নাম প্রকাশে অনিচ্ছুক দিলপাশার গ্রামের জনৈক ব্যক্তি জানান,সাথী শীল দিলপাশার হাই স্কুলের ছাত্রী। সে পরীক্ষার খাতা জমা দেওয়ার জন্য আগের দিন স্কুলে গিয়েছিল। তখন অজ্ঞাত কারণে প্রধান শিক্ষক তাকে অকথ্য ভাষায় বকাঝকা করেন। তবে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আফসার আলী রানা‘র মুঠোফোনে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।

ভাঙ্গুড়া থানার ওসি মুহম্মদ আনোয়ার হোসেন দুটি মেয়ের আত্মহত্যার কথা স্বীকার করে বলেন,মরদেহ দুটির ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় দুটি পৃথক ইউডি মামলা দায়ের হয়েছে।

ভয়েস টিভি/ডিএইচ

You may also like