Home সারাদেশ ইউপি নির্বাচনে জিতে দুধ দিয়ে গোসল করলেন বিএনপি নেতা

ইউপি নির্বাচনে জিতে দুধ দিয়ে গোসল করলেন বিএনপি নেতা

by Mesbah Mukul

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার পূর্ব ইসলামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে জয়লাভের পর ১০ লিটার দুধ দিয়ে গোসল করেছেন বিএনপি নেতা আলমগীর আলম। শুক্রবার দুধ দিয়ে গোসল করে ভিডিও ও ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপলোড করলে বিভিন্ন সমালোচনার মুখে পড়তে হয় আলমগীরকে। অবশ্য তিনি দুঃখ প্রকাশ করে ভিডিওটি ফেসবুক থেকে সরিয়ে নিয়েছেন।

আলমগীর জানান, তার মা ও চাচি প্রতিজ্ঞা করেছিলেন- জয়লাভ করলে দুধ দিয়ে তাকে গোসল করাবেন। আর তাই বৃহস্পতিবার নির্বাচনের পর চেয়ারম্যান নির্বাচিত হলে শুক্রবার তারা ১০ লিটার দুধ দিয়ে গোসল করান।

এ বিষয়ে আলমগীর তার ফেসবুকে লেখেন, ‘গোসলের ভিডিও নিয়ে অনেকেই বিরূপ মন্তব্য করেছেন। আমি অনুধাবন করতে পেরেছি এ ব্যাপারটি অনেকেই ইতিবাচকভাবে নিতে পারেননি। যেহেতু আনন্দঘন মুহূর্তে আবেগের বশে ভালো-মন্দ বিচার না করেই নিজের অসাবধানতায় এমন কাজ করেই ফেলেছি, তাই এর পক্ষে আর কোনো যুক্তি উপস্থাপন না করেই আমি সবার কাছে ক্ষমা প্রার্থনা করছি।’

উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আলমগীর আলম পূর্ব ইসলামপুর ইউনিয়নের দুইবারের মেম্বার। এবার চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নিয়ে চমক দেখান। নির্বাচনে তিনি আনারস প্রতীক নিয়ে ৫২৮১ ভোট পেয়ে বিজয়ী হন। জয়লাভের পর তাকে টাকার মালাও দেন ভোটাররা।

ভয়েসটিভি/এমএম

You may also like